নিষিদ্ধ হওয়ার শংকায় শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম!

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশের হোম অব ক্রিকেট মিরপুর 'শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম' নিষিদ্ধ হওয়ার শংকা নিয়ে সংবাদ প্রকাশ করেছে বিবিসি বাংলা।

গত বছর আগস্ট-সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার সঙ্গে খেলার সময় ঢাকা টেস্টের ম্যাচ রেফারি জেফ ক্রো মিরপুর স্টেডিয়ামের আউটফিল্ডকে খারাপ বলে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)কে অবহিত করেন। ওই অভিযোগের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ১৪ দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়।

এরপর মিরপুরে কোনো আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হয়নি, তবে বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বা বাংলাদেশ প্রিমিয়ার লিগে পিচ নিয়ে সমালোচনা করেন তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা ও নিউজিল্যান্ডের ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড পিচ ও আউটফিল্ড নিয়ে তামিম ইকবালের 'কঠোর' ভাষার সমালোচনা পছন্দ করেনি, এজন্য তাকে ৫ লাখ টাকা জরিমানা গুনতে হয়েছে।

যদিও আউটফিল্ড নিয়ে যে আইসিসির কাছ থেকে সতর্কসংকেত বিসিবির কাছে এসে গেছে সেটি পরিষ্কার হয়েছিল বিসিবি সভাপতির কথাতেই।

মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ডস ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন বিবিসি বাংলাকে জানিয়েছেন, যে কোনো মাঠই সব সময় একটা প্রক্রিয়ার মধ্যে যায়, যেখানে বৃষ্টি বা আবহাওয়া বড় একটা নিয়ামক। তাই মাঠ সব সময় এক অবস্থায় থাকে না।

তিনি বলেন, "মিরপুরের আউটফিল্ড এখন অনেক ভালো। বিপিএলে ভালো রান হয়েছে। আমরা আশা করি, আর কেউ মিরপুরের মাঠ নিয়ে প্রশ্ন তুলতে পারবে না। সামনে সিরিজ আছে সেখানেই প্রমাণ পাবেন"।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech