পুরনো বন্ধুকে স্বাগত জানালেন সুয়ারেজ

  10-01-2018 01:46PM


পিএনএস ডেস্ক: দীর্ঘদিন পর পুরনো বন্ধুকে ফিরে পেয়েছেন উরুগুয়ে ও বার্সেলোনার তারকা ফুটবলার লুইস সুয়ারেজ। ২০১৪ সালে বার্সেলোনায় আসার আগে ফিলিপে কুতিনহোর সঙ্গে লিভারপুলে খেলেছেন সুয়ারেজ। কুতিনহোকে আবারো সতীর্থ হিসাবে পেয়ে বেশ খুশি তিনি।

১৬ কোটি ইউরো ট্রান্সফার ফিতে লিভারপুল থেকে আসা কুতিনহো সোমবার বার্সেলোনার সঙ্গে সাড়ে পাঁচ বছরের চুক্তিতে স্বাক্ষর করেন। যার বাই আউট ক্লজ ধরা হয়েছে ৪০০ মিলিয়ন ইউরো।

ইতোমধ্যে ইংলিশ ক্লাব লিভারপুল ছেড়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কুতিনহো। বার্সেলোনা দলের সঙ্গে যোগ দিয়েছেন কুতিনহো। দলের সবাই তাকে ভালোভাবে গ্রহণ করেছে।

বার্সেলোনার জার্সি পরা কুতিনহোর সঙ্গে নিজের একটি ছবি টুইটারে পোস্ট করে সুয়ারেস লিখেন, বন্ধু তোমাকে স্বাগতম। পুনরায় তোমার সঙ্গে একই দলে খেলব। এটা আনন্দের। এবার একই সঙ্গে আমরা সফলতা অর্জন করব।

আরেক ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে চলে যাওয়ার পর তার জায়গা পূরণের জন্য ভালো কাউকে খুঁজছিল বার্সেলোনা। অবশেষে তারই অংশ হিসাবে ফিলিপে কুতিনহোকে দলে নিলো তারা।

যদিও উরুর চোটের কারণে ক্লাবটির হয়ে মাঠে নামতে কুতিনহোকে তিন সপ্তাহ অপেক্ষা করতে হবে। এই সময়ে কোপা ডেল রেতে সেল্টা ভিগোর বিপক্ষে এবং লা লিগায় রিয়াল সোসিয়েদাদ ও রিয়াল বেতিসের বিপক্ষে খেলতে পারবেন না তিনি।

আগামী ২৮ জানুয়ারি দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে বার্সেলোনার হয়ে অভিষেক হতে পারে বার্সেলোনার ইতিহাসের সবচেয়ে দামি এই খেলোয়াড়ের।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন