জিদানের পরিবর্তে আসছেন লো!

  12-01-2018 01:20PM


পিএনএস ডেস্ক: জিনেদিন জিদানকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ! তা এ মৌসুম শেষেই। তার স্থানে জোয়াকিম লো-কে অন্তর্ভুক্ত করার চিন্তা করছে ক্লাবটি। এরই মধ্যে এ নিয়ে দেনদরবার শুরু করে দিয়েছেন লস ব্লাঙ্কোজরা।

মৌসুম খুব একটা ভালো যাচ্ছে না রিয়ালের। লা লিগায় রয়েছে চতুর্থ স্থানে। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১৬ পয়েন্ট পিছিয়ে রয়েছে তারা। এ পরিপ্রেক্ষিতে জিদানকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছেন মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

স্প্যানিশ দৈনিক স্পোর্ত জানিয়েছে, রিয়ালে জিদানের আর মেয়াদ কতদিন তা জানিয়ে দিয়েছেন পেরেজ। এ মৌসুমই হচ্ছে তার শেষ। এরই মধ্যে ৪৫ বছর বয়সী কোচের বিকল্প খুঁজতে শুরু করেছে ক্লাবটি।

দৈনিকটির দাবি, জোয়াকিম লো-কে কোচ করার চেষ্টা করছে রিয়াল। এরই মধ্যে তাকে নাকি প্রস্তাবও দিয়ে ফেলেছে দলটি। জার্মান অভিজ্ঞ কোচও নাকি তা গ্রহণে ইতিবাচক সাড়া দিয়েছেন।

তবে লো-কে পাওয়া খুব সহজ হবে না রিয়ালের। ২০২০ সাল পর্যন্ত জার্মান ফুটবল অ্যাসোসিয়েশনের(ডিএফবি) সঙ্গেচুক্তিবদ্ধ রয়েছেন তিনি। এ চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ ইউরো কাপ শেষে।

তবু পিছু হটছে না রিয়াল। ক্লাবটির আশা, গ্রীষ্মে রাশিয়া বিশ্বকাপ শেষেই লো-কে পেয়ে যাবে তারা। এর আগে ২০০৬ সালে জার্মানির দায়িত্ব নেন লো। তার অধীনেই ২০১৪ বিশ্বকাপ ঘরে তোলেন জার্মানরা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন