রিয়াল বেতিসকে হারিয়ে বার্সার দুর্দান্ত জয়

  

পিএনএস ডেস্ক:টানা ২৯ ম্যাচ অপরাজিত থাকার পর গত সপ্তাহে কোপা দেল রের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে এস্পানিওলের মাঠে ১-০ গোলে হেরেছিল বার্সেলোনা। সেই জ্বালা ভালভেরদের দল যেন কোনোভাবেই মেনে নিতে পারেনি। আর তার প্রমাণ মিলল রবিবার রাতে। রিয়াল বেতিসের মাঠে ৫-০ গোলে জয় তুলে নিয়েছে টিম বার্সা।

প্রথমার্ধে নিজেদের জমাট রক্ষণে স্কোরলাইন গোলশূন্য রাখতে সক্ষম হয় বেটিস। তবে দ্বিতীয়ার্ধে ম্যাচের চিত্র পুরোপুরি পাল্টে যায়। ম্যাচের ৫৯ মিনিটে সুয়ারেজের পাশ থেকে বার্সেলোনার হয়ে প্রথম গোল করেন ক্রোয়েশিয়ার মিডফিল্ডার রাকিতিচ। ৬৪ মিনিটে সার্জিওর বাড়ানো বল ধরে প্রতিপক্ষের গোলমুখ খুলে ফেলেন মেসি।

৬৯ মিনিটে রাকিতিচ গোলের বল বাড়ান সুয়ারেজের দিকে। কোনো ভুল না করে সুয়ারেজ আক্রমণকে পূর্ণতা দেন। ৮০ মিনিটে সুয়ারেজের ক্রস থেকে নিজের দ্বিতীয় গোল করেন মেসি। ৮৯ মিনিটে সুয়ারেজকে পাল্টা গোলের রাস্তা তৈরি করে দেন মেসি।

বেটিসের বিরুদ্ধে জয়ের ফলে লিগ টেবিলে বাকিদের থেকে ব্যবধান আরও কিছুটা বাড়িয়ে নেন মেসিরা। ২০ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে বার্সেলোনা এই মুহূর্তে শীর্ষে রয়েছে। সমসংখ্যক ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২০ ম্যাচে ৪০ পয়েন্টে ভ্যালেন্সিয়া রয়েছে তৃতীয় স্থানে। এক ম্যাচ কম খেলে রিয়েল মাদ্রিদের সংগ্রহ ৩৫ পয়েন্ট।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech