শামি-হাসিনের অডিও ক্লিপে কী আছে?

  

পিএনএস ডেস্ক: সম্প্রতি নারী কেলেঙ্কারি নিয়ে জটিলতায় পড়েছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের পেসার মোহম্মদ শামি। তাতে ঘর ভাঙতে বসেছে স্ত্রী হাসিন জাহানের সঙ্গে। শামির বিরুদ্ধে তার স্ত্রীর করা অভিযোগের ভিত্তিতে অবশেষে তদন্তেও নেমেছে পুলিশ। তদন্তের শুরুতেই সংগ্রহ করা হয়েছে শামি এবং হাসিনের কথোপকথনের অডিও ক্লিপ।

শুধু অন্য মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ নয়, দুবাইয়ের এক হোটেলে এক পাকিস্তানি মহিলার কাছ থেকে টাকা নেওয়ার বিষয়টিও যথেষ্ট গুরুত্ব দিচ্ছে কলকাতা পুলিশের তদন্তকারী অফিসাররা।

গত বৃহস্পতিবার স্ত্রী হাসিন জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার মোহম্মদ শামির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করে কলকাতা পুলিশ। এর পরই তদন্ত শুরু হয় শামি ও তার পরিবারের বিরুদ্ধে।

কলকাতার জয়েন্ট পুলিশ কমিশনার ক্রাইম প্রবীণ ত্রিপাঠীর কাছে নিজের স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা দেন শামির স্ত্রী হাসিন জাহান৷ বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের আইনজীবীকে সঙ্গে নিয়ে লালবাজারে গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

শামি ও তাঁর পরিবারের ৪ জন সদস্যের বিরুদ্ধে ধর্ষণ, হুমকি, নির্যাতন থেকে শুরু করে খুনের চেষ্টা, একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দেন হাসিন।

সম্প্রতি ঘরের বাইরে অন্য রমনীদের সঙ্গে মাস্তি ও ফেসবুকে চেট করার কয়েকটি স্কিন শটও দিয়েছেন হাসিন। শামির চ্যাটিংয়ের স্ক্রিনশট ‘শামি’স এনজয়মেন্ট’ ক্যাপশনে পোস্ট করেছেন হাসিন। কয়েকটি মেয়ের ছবিও পোস্ট করে হাসিন তার ক্যাপশনে লিখেছেন ‘শামি’স গার্লফ্রেন্ডস’। এমনকি স্বামীর বিএমডব্লিউ গাড়িতে লুকোনো ফোন আর পুরুষদের জন্মনিয়ন্ত্রণ ট্যাবলেটও নাকি পাওয়া গেছে।

হাসিন বলেন, ‘দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার পর সে (শামি) আমাকে মেরেছে। সে অনেক দিন ধরেই এসব করছে, এখন আমি আর সহ্য করতে পারছি না। সে পাকিস্তানি একটা মেয়েকেও বিয়ে করছে, দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার পর তার সঙ্গে দেখাও করেছে। আমি আইনি সহায়তা চাই।’

এরই মধ্যে হাসিন জাহান অভিযোগ করেন, শামির বড় ভাইয়ের দ্বারা তিনি ধর্ষণের শিকার হয়েছেন।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech