ছেলেকে জয় উৎসর্গ করলেন মুশফিক

  

পিএনএস ডেস্ক: কলোম্বতে বীরোচিত ইনিংস খেলে শ্রীলঙ্কাকে হারিয়ে বাংলাদেশের টি-টোয়েন্টি ইতিহাসে বড় জয় রচনা করেছেন মুশফিকুর রহিম। স্বাগতিক শ্রীলঙ্কাকে ৫ উইকেট ব্যবধানে হারানোর ম্যাচ ম্যাচসেরাও হয়েছেন বাংলাদেশের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিক।

গতকাল মুশফিকের ব্যাটে যেন অসুরের শক্তি ভর করেছিল। এদিন ক্যারিয়ার সেরা ৩৫ বলে ৭২ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। একই দিনে মুশফিকের ছেলের বয়স হয়েছে ৩৫ দিন। তাই ক্যারিয়ার সেরা এই ইনিংসটি সদ্যজাত সন্তান শাহরোজ রহিম মায়ানকে উৎসর্গ করলেন ম্যাচের নায়ক মুশফিক।

ম্যাচ সেরার পুরষ্কার নিতে গিয়ে মুশফিক বলেন, ‘আজকের এই ইনিংসটা আমার ছেলেকে উৎসর্গ করছি, যার বয়স মাত্র ৩৫ দিন। তবে দিনশেষে ফলাফলটাই আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। একটু চোট পেয়েছি। আশা করি শীঘ্রই সেরে উঠবো।’

দলের জয়ে ওপেনিং পার্টনারশীপের প্রশংসা করে মুশফিক বলেন, ‘আমাদের একটা জয় খুব করে দরকার ছিল। আমরা একটা জয় ছাড়া আর কিছুই চায়নি। এখানে ১৯০ রান তাড়া করা সম্ভব। কিন্তু লিটন এবং তামিম আমাদের হয়ে দারুণ একটা শুরু এনে দিয়েছে।’

নিদাহাস ট্রফিতে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার ২১৫ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে পাঁচ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বাংলাদেশ। টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে বেশি রান তাড়া করে জয়ের দিক থেকে বাংলাদেশের এই জয় চতুর্থ। এমনকি এশিয়ার মধ্যে এই তালিকায় সবার উপরে এখন বাংলাদেশ।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech