সেলিব্রেশনটা খুব মিস করছি: সাকিব

  

পিএনএস ডেস্ক: হারতে হারতে খাদের কিনারায় চলে যাওয়ার পর অবিস্মরণীয় এক জয়‍! দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার পর প্রবল আত্মবিশ্বাসে ঘুরে দাঁড়ানো। শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে নিদাহাস ট্রফির মঞ্চে এসবকিছুই ছিল। অনন্য ব্যাটিংয়ে নিজেদের ইতিহাসে সর্বোচ্চ রান (২১৫) তাড়া করে ৫ উইকেটে ম্যাচ জিতে নিল মাহমুদ উল্লাহ রিয়াদের দল। এমন দারুণ মুহূর্তে ইনজুরি কাটাতে ব্যস্ত নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। সতীর্থদের সঙ্গে সেলিব্রেশনটা করা হলো না তার।



এক ফেসবুক স্ট্যাটাসে বিশ্বসেরা অল-রাউন্ডার লিখেছেন, 'অভিনন্দন আমার টীমকে এই রেকর্ড ব্রেকিং স্কোর তারা করার জন্য। আগামী ম্যাচগুলোর জন্য রইলো অনেক অনেক শুভ কামনা। একসাথে সেলিব্রেট করার মুহূর্তটুকু খুব মিস করছি। যাই হোক, বিশাল এই জয় আমাদের উৎসাহ যোগাবে আগামী দিনগুলোর জন্যে।'

গত জানুয়ারিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে ফাইনালে বাঁ-হাতের আঙ্গুলের ইনজুরিতে পড়েন সাকিব। তার আঙ্গুলে বেশ কয়েকটি সেলাইও পড়ে। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল, দুই ম্যাচের টেস্ট সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি তিনি। এমনকি শ্রীলঙ্কার মাটিতে চলমান নিদাহাস ট্রফিতে নেই সাকিব। এই মুহূর্তে তিনি অস্ট্রেলিয়ায় আছেন চিকিৎসার জন্য। তাই দলের জন্য দূর থেকেই শুভকামনা জানালেন বাংলাদেশের ক্রিকেটের 'পোস্টার বয়'।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech