পাঞ্জাবের কাছে চেন্নাইর লক্ষ্য ১৯৮ রান

  

পিএনএস ডেস্ক: বিগ স্কোরিং ম্যাচের দিনই যাচ্ছে রোববার আইপিএলে। প্রথম ম্যাচে ২১৭ রানের বিশাল স্কোর গড়েছিল রাজস্থান রয়্যালস। ওই ম্যাচে ১৯৮ রান করে হারতে হয়েছিল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে। দিনের দ্বিতীয় ম্যাচটিও হতে যাচ্ছে বিগ স্কোরিং। টস হেরে ব্যাট করতে নেমে ১৯৮ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। ক্রিস গেইলের ঝড়ে এত বড় স্কোর গড়তে সক্ষম হয় পাঞ্জাব।

মোহালিতে নিজেদের মাঠে টস হারতে হয়েছিল রবিচন্দ্রন অশ্বিনের দলকে। তবে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ পেয়ে শুরুতে লোকেশ রাহুল আর ক্রিস গেইলের ব্যাটে দারুণ সূচনা এনে দেয় পাঞ্জাবকে। ৮ ওভারেই তারা গড়ে ফেলেন ৯৬ রানের জুটি। এ সময় ২২ বলে ৩৭ রান করে বিদায় নেন লোকেশ রাহুল।

প্রথম দুই ম্যাচে সাইড বেঞ্চে বসিয়ে রাখার পর এই ম্যাচে একাদশে সুযোগ দেয়া হয় ক্রিস গেইলকে। সেই ক্ষোভ থেকেই সম্ভবত চেন্নাই বোলারদের ওপর তাণ্ডব চালান গেইল। ৩৩ বলে ৬৩ রান করে আউট হন তিনি। ৭টি বাউন্ডারির সঙ্গে মারেন ৪টি ছক্কার মার।

মায়নাক আগরওয়াল ১৯ বলে ৩০, যুবরাজ সিং ১৩ বলে ২০ এবং করুন নায়ার ১৭ বলে করেন ২৯ রান। এছাড়া রবিচন্দ্রন অশ্বিন ১১ বলে করেন ১৪ রান। চেন্নাইয়ের হয়ে শার্দুল ঠাকুর এবং ইমরান তাহির নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নেন হরভজন সিং, শেন ওয়াটসন এবং ডোয়াইন ব্র্যাভো।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech