দক্ষিণ আফ্রিকা সফরের জন্য নারী দল ঘোষণা

  25-04-2018 04:00PM

পিএনএস ডেস্ক:দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ১৬ সদস্যের জাতীয় নারী দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুই ফরমেটের জন্য দল একই থাকলেও ওয়ানডেতে অধিনায়কত্ব করবেন রুমানা আহমেদ আর টি-টোয়েন্টিতে দায়িত্ব পালন করবেন সালমা খাতুন।

আসন্ন সফরে পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে রুমানা-সালমারা। দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে আগামী ২৮ এপ্রিল দেশ ছাড়বে বাংলাদেশ মহিলা দল। ওয়ানডে সিরিজের আগে ২ মে একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে প্রমীলারা। ৪ মে থেকে শুরু হবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের চারটি ওয়ানডে হবে যথাক্রমে ৬, ৯, ১১ ও ১৪ মে। ওয়ানডে সিরিজ শেষে ১৭ মে থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি লড়াই। ১৯ ও ২০ মে হবে সিরিজের শেষ দু’টি টি-টোয়েন্টি। ২১ মে দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশ দলের।

বাংলাদেশ দল
রুমানা আহমেদ (অধিনায়ক ওয়ানডে সিরিজ), সালমা খাতুন (অধিনায়ক টি-টোয়েন্টি সিরিজ), নিগার সুলতানা জ্যোতি, ফারজানা হক পিংকি, খাদিজা-তুল কুবরা, ফাহিমা খাতুন, জান্নাতুল ফেরদৌস সুমনা, শামিমা সুলতানা, নাহিদা আক্তার, পান্না ঘোষ, সুরাইয়া আজমিম, সানজিদা ইসলাম, শারমিন সুলতানা, সোবহানা মোস্তারি, মুরশিদা খাতুন ও জাহানারা আলম।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন