আইপিএলের ফাঁকে কোন সুন্দরীদের সাথে প্রেম করছেন ব্রাভো?

  10-05-2018 03:06PM

পিএনএস ডেস্ক :আইপিএলের ফাঁকে প্রেম করছেন ডোয়েন ব্রাভো? এক ভারতীয় সুন্দরীর সঙ্গে নাকি যত্রতত্র দেখা যাচ্ছে তাঁকে। পাত্রী কে কিছু আন্দাজ করলেন? দেখুন তো এঁকে চেনেন কি না?

বাইশ গজে রান তাড়া করার ফাঁকে এক ভারতীয় সুন্দরীর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন এই ক্যারিবিয়ান তারকা। তবে পাত্র-পাত্রী কেউই কিন্তু প্রেমের কথা স্বীকার করেননি।

ভারতের সুপার মডেল ও অভিনেত্রী নাতাশা সুরির সঙ্গে বেশ কয়েক বার দেখা গিয়েছে ব্রাভোকে। সম্প্রতি মুম্বইয়ের একটি কফি শপেও নাতাশা-ব্রাভোকে ক্যামেরাবন্দি করেছেন পাপারাত্জিরা। কে এই নাতাশা সুরি?

২০০৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড খেতাব জেতেন নাতাশা। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও প্রথম দশের মধ্যে ছিলেন তিনি।

মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েতেও সমান স্বচ্ছন্দ নাতাশা। ২০১৬ সালে ‘কিং লায়ার’ মালয়ালম ছবি দিয়েই অভিনয় জীবনে পা রাখেন। ২০১৮ সালে বলি ছবি ‘বা বা ব্ল্যাক শিপ’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’-এও অভিনয় করেছেন নাতাশা।

আইপিএলের উত্তেজনা ছাড়িয়েও নাতাশা-ব্রাভো সম্পর্ক এখন হিট লিস্টে। বেশ কয়েকবার স্টেডিয়ামে বসে চেন্নাই সুপার কিংসের ম্যাচ দেখতেও দেখা গিয়েছে নাতাশাকে। ভাল করে খেলার জন্য সোশ্যাল মিডিয়ায় ব্রাভোকে আগাম অভিনন্দনও জানিয়েছেন নাতাশা।

সম্প্রতি ইনস্টাগ্রামে ব্রাভোর সঙ্গে নিজস্বী পোস্ট করেছেন নাতাশা। তবে সেখানে ব্রাভোকে ভাল বন্ধু বলেই উল্লেখ করেছেন তিনি।

কিছুদিন আগেই প্রেমিকা মডেল রেগিনা রামজিতের সঙ্গে ব্রেক আপ হয়ে গিয়েছে ব্রাভোর। ফের কি তিনি প্রেমে মজেছেন? মিডিয়া বলছে, ‘ডাল মে কুছ তো কালা হ্যায়!’

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন