আজ রাতেই বাংলাদেশে আসছেন গ্যারি কারস্টেন - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

আজ রাতেই বাংলাদেশে আসছেন গ্যারি কারস্টেন

  

পিএনএস ডেস্ক: আজ রাতেই বাংলাদেশের মাটিতে পা রাখছেন গ্যারি কারস্টেন। বিসিবির খন্ডকালিন পরামর্শকের দায়িত্ব নিয়েছেন তিনি। তার আসার পরই শুরু হবে নতুন করে প্রধান কোচ খোঁজার আলোচনা। ভারতের বিশ্বকাপজয়ী কোচ কারস্টেনকে বাংলাদেশে ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে পেতে চেয়েছিল বিসিবি।

কিন্তু দক্ষিণ আফ্রিকার সাবেক এ ব্যাটসম্যান আগেই জানিয়ে দিয়েছিলেন পূর্ণকালীন কিছুতে তিনি যুক্ত হবেন না। এতদিন তিনি ছিলেন আইপিএলের দল বেঙ্গালুরুর কোচিং নিয়ে ব্যস্ত।

তার সেই ব্যস্ততা শেষ হতেই আজ রাত ৮ টার পর তিনি ভারত থেকে আসছেন বাংলাদেশে। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির একটি সূত্র। এর আগে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘সে (গ্যারি কারস্টেন) একটা পর্যবেক্ষন করছে। বাংলাদেশের কোচ কি ধরনের হলে ভালো হয় সেটা তার (কারস্টেন) মতো করে করছে। খেলোয়াড়দের ইন্টারভিউ করছে, কোচিং স্টাফদের সঙ্গে, আমার সঙ্গে কথা বলছে। এরপর সে তার প্রস্তাব দেবে। তার কাছে কিছু লিস্ট রয়েছে।

আমাদের লিস্টটা নিয়ে এবং তার লিস্টটা মিলিয়ে আমাদের কাছে একটি প্রেজেন্টেশন দেবে। তারপরও আমরা ফাইনাল করবো। আমাদের জন্য সেটা সুবিধা হবে।’ বলতে গেলে গ্যারির এ দেশে পা রাখার পরই শুরু হবে কোচ নিয়ে ফের আলোচনা।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech