বার্সায় থাকছেন মেসি

  

পিএনএস ডেস্ক:গত বছরের নভেম্বরে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সাথে অষ্টমবারের মতো চুক্তি নবায়ন করেছিলেন আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। সেই চুক্তি অনুযায়ী ২০২০-২১ মৌসুম পর্যন্ত বার্সাতেই থাকার কথা মেসির। এবার পূর্ব সাক্ষরিত সেই চুক্তির মেয়াদ দুই বছর বাকি থাকতেই নবমবারের মতো চুক্তি নবায়ন করতে যাচ্ছেন ৩১ বছর বয়সী এই তারকা ফুটবলার।

ইউরোপিয়ান ফুটবলের চলতি মৌসুমে ২টি শিরোপা জিতেছে বার্সেলোনা। স্প্যানিশ লা লিগা এবং কোপা দেল রে জয়ে অগ্রণী ভূমিকা রেখেছিলেন মেসি। তাই পরবর্তী মৌসুম শুরুর আগেই আর্জেন্টাইন তারকার সাথে নতুন করে চুক্তি করবে বার্সেলোনা, এমনটাই জানিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেম্যু।

স্প্যানিশ সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে বার্সেলোনা প্রেসিডেন্ট জানান চুক্তির এখনো অনেক সময় বাকি থাকলেও, মৌসুম শেষে ঠিকই চুক্তি নবায়ন করবেন মেসি। এতে করে বার্সেলোনার প্রাণভোমরার মাঠের খেলায় আরও উন্নতি হয় বলে মন্তব্য করেন বার্তেম্যু। তিনি বলেন, ‘আমার মনে হয় সে(মেসি) চুক্তিটা নবায়ন করবে। কারণ প্রতিবছর মেসি চুক্তি নবায়ন করে এবং প্রতিবারই সে দুর্দান্ত খেলে যায়ে। এটি তার জন্য স্বাভাবিক, নতুন উদ্যমে শুরু করার জন্য নতুন চুক্তি।’

বার্তেম্যু আরও বলেন, ‘মেসি আজীবনের জন্যই বার্সার সাথে চুক্তিবদ্ধ। সে কখনোই ক্লাব ছেড়ে যাওয়ার কথা বলেনি। অন্যান্য আরও অনেক প্রস্তাব পাওয়ার পরেও নিজের ঘর ছেড়ে যাওয়ার কথা ভাবেনি মেসি। এছাড়া আরেকটি বিষয় হচ্ছে, মেসি এমন একজন ব্যক্তি যিনি ভবিষ্যতেও বার্সেলোনার সবচেয়ে সেরা প্রতিনিধি হতে পারবে।’

২০১৭-১৮ মৌসুমে সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সেলোনার জার্সি গায়ে ৪৫ গোল করেছেন মেসি। দলকে জিতিয়েছেন বার্সেলোনা। স্প্যানিশ লা লিগা এবং কোপা দেল রে শিরোপা। নিজেও জিতেছেন ক্যারিয়ারের পঞ্চম ইউরোপিয়ান গোল্ডেন বুটের পুরষ্কার।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech