যে কারণে মেসিরা যোদ্ধা সাজলেন - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

যে কারণে মেসিরা যোদ্ধা সাজলেন

  

পিএনএস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে ফুটবলপ্রেমীরা। মাঠের গণ্ডি পেরিয়ে ফুটবলের উত্তাপ এখন সমর্থকদের মনে। বিশ্বের তারকা খেলোয়াড়দের চমক দেখতে অপেক্ষার প্রহর গুণছেন ফুটবলপ্রেমীরা।

তবে ভিন্ন আঙিকে আকাশী-নীল জার্সিতে ওরা ২৩ জন চমকে দিয়েছে। মেসিদের জার্সির ওপরে যুদ্ধের পোশাক। হুঙ্কার দিচ্ছেন শত্রুদের উদ্দেশে। 'সেনাপতি' লিওনেল মেসির হাতে একটি ফুটবল। তীব্র দৃষ্টিতে তারা তাকিয়ে সামনের দিকে। যেন শপথ নিয়েছেন কোনও অধরা স্বপ্ন পূরণ করার। এভাবেই ক্যামেরার সামনে দেখা গেল আর্জেন্টিনার বিশ্বকাপ দলকে। মেসিদের অভিনব এই ছবি টানানো আছে রাশিয়ায় আর্জেন্টিনার শিবিরে। কিন্তু কেন?

আর্জেন্টিনার গণমাধ্যম জানিয়েছে, এই বিশেষ ছবিটি প্রতি মুহূর্তে যেন মেসিদের মনে করিয়ে দিচ্ছে, কী উদ্দেশে তারা রাশিয়ায় এসেছেন। মূলতঃ আর্জেন্টিনার ফুটবলারদের উদ্বুদ্ধ করতেই এই ভাবনা। শনিবার রাতে স্পেন থেকে রাশিয়ায় এসেছে আর্জেন্টিনা। রবিবার মেসিরা নেমে পড়েন অনুশীলনে।

বিশ্বকাপে মেসিদের প্রথম প্রতিপক্ষ আইসল্যান্ডও নেমে পড়েছে অনুশীলনে। মেসিদের মতো আইসল্যান্ডের ফুটবলাররাও শনিবার রাতে এসেছেন রাশিয়ায়। রবিবার ছিল প্রথম অনুশীলন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech