স্পেনের নতুন কোচ ডিফেন্ডার! - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

স্পেনের নতুন কোচ ডিফেন্ডার!

  

পিএনএস ডেস্ক : কোচ হুলেন লোপেতেগিকে বরখাস্ত করার পর রাত না পোহাতেই নতুন কোচ নিয়োগ দিল স্পেন। বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা রাশিয়া বিশ্বকাপে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে আজ বুধবার রিয়াল মাদ্রিদের সাবেক ডিফেন্ডার ইয়েররোকে দায়িত্ব দেওয়ার ঘোষণা দিয়েছে ফেডারেশন। এর কয়েক ঘণ্টা আগে লোপেতেগিকে বহিস্কার করে স্প্যানিশ ফুটবল ফেডারেশন।

লোপেতেগুইকে বহিষ্কার করার সঙ্গে সঙ্গেই স্পেনের পরবর্তী কোচ হিসেবে সম্ভাব্য যে কজনের নাম উঠে আসে, তাদের মধ্যে সবার আগে নাম ছিল ফার্নান্দো হিয়েরোর। ইয়েররো ২০১৪-১৫ মৌসুমে রিয়াল মাদ্রিদের সহাকারী কোচের দায়িত্ব পালন করেছেন। এরপর গত ২৭ নভেম্বর স্পেন জাতীয় দলের স্পোর্টিং ডিরেক্টরের পদে যোগ দেন। এছাড়া অনূর্ধ্ব-২১ দলের কোচ আলবার্ট সেলাদেসের নামও ছিল। তবে শেষ পর্যন্ত দায়িত্ব পান ফার্নান্দো হিয়েরো।

উল্লেখ্য, গত মঙ্গলবার রিয়াল মাদ্রিদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ৩ বছরের চুক্তিবদ্ধ হন লোপেতেগি। ফেডারেশনকে কিছু না জানিয়েই রিয়ালের সঙ্গে যোগাযোগ করায় তাকে পরদিন আজ বুধবার বহিস্কারক করে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। তার কয়েকঘণ্টার মধ্যে নতুন কোচ নিয়োগ দেওয়া হয়। আগামী শুক্রবার পর্তুগালের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হবে ২০১০ বিশ্ব চ্যাম্পিয়নদের।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech