ডি মারিয়াকে ছাড়াই মাঠে নামবে আর্জেন্টিনা?

  21-06-2018 09:58PM

পিএনএস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপে আইসল্যাণ্ডের বিপক্ষে আর্জেন্টির যে একাদশ ছিল আজকে ক্রোয়েশিয়ার বিপক্ষে সেই একাদশে কিছুটা পরিবর্তন আনবে ম্যারাডোনা। কোচ ম্যারাডোনা মনে করেন, মাঝ মাঠে তার পরিবর্তন আনা দরকার। গত ম্যাচে ডি-মারিয়া মাঝ মাঠে খেলে নিজেকে মেলে ধরতে পারেন নি। সে কারণে আজকের ম্যাচে হয়তো সাইড বেঞ্চে বসে খেলা দেখতে হতে পারে ডি-মারিয়াকে। একটি সূত্রে জানা গেছে, আজ রাত ১২ টায় নোভগোরদে 'ডি' গ্রুপের ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে আর্জেন্টিনা একাদশে ডি মারিয়া নাও থাকতে পারেন।

ক্রোয়েশিয়ার বিপক্ষে গ্রুপের দ্বিতীয় ম্যাচ আর্জেন্টিনার জন্য প্রতিযোগিতায় টিকে থাকার লড়াই হয়ে দাঁড়িয়েছে। হারলেই বিদায় সমীকরণটা এমন নয়। তবু্ও আলবেসেলেস্তেদের পিঠ দেয়ালে ঠেকে যাবে এই ম্যাচ হারলে। আর নিজেদের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে দলে শুরুর একাদশে জায়গা পেতে পারেন তরুণ তারকা ক্রিস্টিয়ান পাভন। আর প্রথম ম্যাচে নিজেকে ঠিকঠাক মেলে ধরতে না পারা অ্যাঞ্জেল ডি মারিয়াকে থাকতে হতে পারে বেঞ্চে।

এছাড়া শুরুর একাদশে প্রথম ম্যাচে দারুণ এক গোল করা আগুয়েরোর থাকা অনেকটা নিশ্চিত। যদিও ম্যারাডোনা মনে করেন আগুয়েরোর বদলে হিগুয়েইনকে বেঁছে নেওয়া উচিত আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলির। মিডফিল্ডে বিগলিয়াকে খেলানোর কথা উঠেছিল। তবে তাকে বেঞ্চ গরম করতে হতে পারে এ ম্যাচেও। সালভিও, আকুইনা এবং পেরেজরাই আছেন কোচের শুরুর একাদশের পরিকল্পনায়।

ক্রোয়েশিয়া ম্যাচের জন্য আর্জেন্টিনার সম্ভব্য একাদশ: ক্যাবায়েরো, মারকেদো, ওটামেন্ডি, ত্যাগলিয়াফিকো, মাসচেরানো, পেরেজ/মেজা, আকুইনা, সালভিও, মেসি, পাভন, আগুয়েরো।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন