২-০ গোলে জয় পেলো নাইজেরিয়া

  23-06-2018 12:09AM


পিএনএস ডেস্ক: ভোলগাগ্রাদে আইসল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে নাইজেরিয়া। নাইজেরিয়ার হয়ে জোড়া গোল দিয়েছেন আহমেদ মুসা। নাইজেরিয়ার দুর্দান্ত ফুটবল আর একেকটা গোলে শুধু নাইজেরিয়ানরাই নন, নিশ্চিত খুশি হয়েছেন আর্জেন্টিনা–সমর্থকেরাও! ভোলগাগ্রাদে আহমেদ মুসার জোড়া গোলে আইসল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে নাইজেরিয়া। এই জয়ে শুধু নাইজেরিয়াই নয়, দ্বিতীয় পর্বে পা রাখার আশাটা টিকে থাকল আর্জেন্টিনারও।

দুই ম্যাচে দুই জয় নিয়ে ডি গ্রুপে সবার আগে দ্বিতীয় রাউন্ডে পা রেখেছে ক্রোয়েশিয়া। আজকের জয়ে নাইজেরিয়ার পয়েন্ট হলো ৩। এক ড্র আর দুই হারে আর্জেন্টিনা ও আইসল্যান্ডের সমান ১ পয়েন্ট। দ্বিতীয় পর্বে যেতে হলে নাইজেরিয়াকে হারাতেই হবে আর্জেন্টিনার। তাতেও হচ্ছে না, আইসল্যান্ডের বিপক্ষে ক্রোয়েশিয়া যদি না হারে, তবেই মেসিরা দ্বিতীয় রাউন্ডে যেতে পারবে। কিন্তু এখন পর্যন্ত রাশিয়া বিশ্বকাপে যে পারফরম্যান্স আর আজ আইসল্যান্ডের বিপক্ষে নাইজেরিয়া যা খেলল, তাতে আর্জেন্টিনা সুযোগটা কাজে লাগাতে পারবে কি না, সংশয় থেকেই যাচ্ছে।

হিসাব পরে, মেসিরা কি আজ আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচটা দেখেছেন? দেখেছেন কীভাবে আইসল্যান্ডের রক্ষণ ভেঙেছে নাইজেরিয়া? পুরো ম্যাচেই নিজেদের দাপট ধরে রেখে ম্যাচটা নিজেদের করে নিয়েছেন নাইজেরিয়ানরা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন