‘সুইসাইড নোট’ লিখে খোঁজ নেই মেসি ভক্তের!

  23-06-2018 01:41PM

পিএনএস ডেস্ক : ফুটবলের উন্মাদনা এবং কোনো দলের প্রতি অকুণ্ঠ সমর্থন মাঝে মাঝে মানুষকে দিয়ে ভয়ঙ্কর কাজ করায়। এরকমই এক ভয়ঙ্কর করুণ ঘটনার সাক্ষী হচ্ছে ভারতের কেরালা রাজ্যের কোট্টায়াম এলাকা। বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে আর্জেন্টিনার লজ্জাজনক হারের কয়েক ঘণ্টার মধ্যে ‘সুইসাইড নোট’ লিখে ঘর থেকে নিখোঁজ ডিনু অ্যালেক্স নামের এক যুবক।

বিশ্বকাপের প্রথম দুটি ম্যাচে জয় পায়নি আর্জেন্টিনা। দুটো ম্যাচেই বাজে পারফর্ম করেছেন দলের তারকা মেসি। বিষয়টি এমন জায়গাই পৌঁছেছে যে গ্রুপ লিগ থেকেই বিশ্বকাপ সফর শেষ হতে পারে মেসিদের। আর্জেন্টিনার বিশ্বকাপে এগিয়ে যাওয়া এখন অনেকটাই নির্ভর করছে নিজের গ্রুপের অন্য দলগুলির উপর। একজন মেসি ফ্যান হিসেবে এই হার নিতে পারেননি কেরালার কোট্টায়ামের ডিনু। ম্যাচর পরদিন সকাল থেকেই নিখোঁজ কেরালার এই যুবক। তার বেডরুম থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।

মালয়ালম ভাষার সুইসাইড নোটটিতে লেখা রয়েছে, এই জগৎ এ আমার দেখার জন্য আর কিছু রইল না। আমি মৃত্যুর গভীরের দিকে চললাম। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

এই সুইসাইড নোটটি ডিনুর বাবা আর্জেন্টিনা ম্যাচের পরদিন ছেলের রুম থেকে খুঁজে পান। বিষয়টি তিনি পুলিশকে জানিয়েছেন। নিখোঁজ ডিনুর জন্য তল্লাশি শুরু করেছে পুলিশ।

পিএনএস/জে এ /

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন