তোপের মুখে মেসির স্ত্রী!

  

পিএনএস ডেস্ক : বার্সেলোনার সুপারস্টার ফুটবলার মেসি এবারের বিশ্বকাপে দেশের হয়ে রাশিয়াতে নামার পর থেকে এখনো অবধি নিজের নামের সুবিচার করতে পারেননি। আর এর মধ্যেই ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলের পরাজয় গোটা বিশ্বকাপকেই তাদের কাছে এক দুঃস্বপ্নে পরিণত করেছে এবং সেই ঘটনার পর সমর্থকদের কটাক্ষের শিকার হতে হলো মেসির স্ত্রীকেও। এই বার তিনি রাশিয়াতে না গিয়ে বাড়ি থেকেই নিজের দেশ তথা স্বামীকে সমর্থন করছেন। যেখানে গতকাল সোশ্যাল মিডিয়াতে তিনি একটা ছবি দিয়ে পোস্ট করেন "#VamosPapi", যার মানে বাবা এগিয়ে যাও।

এই পোস্টে প্রথমে বেশ লাইকস, কমেন্ট পেলেও ম্যাচ শেষের পর আর্জেন্টেনীয় সমর্থকরা রীতিমতো আক্রমণ করতে শুরু করে তাকে। কয়েকজন এইভাবে লিখতে শুরু করে, ‘চিন্তা করো না, বাবা কিছুদিনের মধ্যেই গো হারান হেরে বাড়ি ফিরছে’, আবার কেউ কেউ লিখেছে ‘বাবাকে এবার অন্তত নাইজেরিয়া ম্যাচটি ভালো করে খেলতে বলো’ এছাড়াও প্রচুর সমর্থকরা খারাপ লেখায় কুলসিত করে আন্তোনেলার সেই পোস্টকে।

স্পুটনিক নিউজ এজেন্সির রিপোর্ট অনুযায়ী সোশ্যাল মিডিয়ায় মেসির স্ত্রী এখন ট্রলের মুখে পড়ে যথেষ্ট বিপাকে। তবুও দিনের শেষে আশার একটা আলোর কিরণ এটাই যে, এই পোস্টে অনেকেই তার পাশে এসে দাঁড়িয়েছে এবং তাকে সমর্থন করে জানিয়েছেন, যে আর্জেন্টিনা আর মেসি আবার নিজের স্বমহিমায় ফিরবে। তবুও খেলার মাঝে এই ধরণের কুরুচিকর ঘটনা মানুষের চিন্তাধারা ও দৈনন্দিন জীবনকে প্রভাবিত করে। যতই হোক দিনের শেষে খেলায় হার জিত থাকবেই, আর এই সময় দলের পাশে দাঁড়ানোটা একজন সমর্থকের সব থেকে বড় উচিত কাজ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech