মাশরাফি স্ত্রী গুরুতর অসুস্থ; উইন্ডিজ সফরে অনিশ্চিত

  

পিএনএস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য নিঃসন্দেহে অনেক বড় দুঃসংবাদ এটি। হারতে হারতে খাদের কিনারায় চলে যাওয়া দলটির জন্য মাশরাফি হলেন বড় অনুপ্রেরণার নাম। কিন্তু স্ত্রী সুমনা হক সুমির অসুস্থতার কারণে এই সফরে অনিশ্চিত হয়ে পড়েছেন টাইগার ওয়ানডে ক্যাপ্টেন।

জানা গেছে, গত দুই সপ্তাহ ধরেই অসুস্থ ছিলেন সুমি। তীব্র জ্বর ছিল। এর মাঝে হঠাৎ করেই তার অসুস্থতা বেড়ে যায়। বাংলাদেশের চিকিৎসাব্যবস্থার চিরচরিত সেই নিয়মে অসংখ্য টেস্ট করা হয় তার। কিন্তু ধরা পড়েনি কিছুই। শেষ পর্যন্ত সুমির রক্তে একটি ক্ষতিকর ব্যাকটেরিয়ার সংক্রমণ ধরা পড়ে। ডাক্তারদের পরামর্শে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। ম্যাশের দিন কাটছে এখন হাসপাতালে দৌঁড়ে।

এদিকে ওয়ানডে সিরিজ উপলক্ষে আগামী শনিবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে উড়াল দেবে এই ফরম্যাটের ক্রিকেটাররা। মাশরাফির যাওয়া অনিশ্চিত হয়ে গেছে। এই তিনদিনের মাঝে স্ত্রীর অবস্থার যদি সন্তোষজনক উন্নতি হয়, তবে হয়তো টাইগার ক্যাপ্টেনকে পেতে পারে দল। তবে যেহেতু ওয়ানডে সিরিজ শুরুর আগে এখনও বেশ খানিকটা সময় আছে; তাই আরও একটু সময় পাচ্ছেন টাইগার ক্যাপ্টেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech