‘আমার বোমায় ব্যাটসম্যানরা উড়ে যায়’

  

পিএনএস ডেস্ক : তিনি বরাবরই একটু বেশি আবেগপ্রবণ। জনসমক্ষে সেই আবেগ ঠিকঠাক সামলাতে পারেন না। ফলে প্রকাশ্যে অনেকবারই তিনি বিভিন্ন দৃষ্টিকটূ ব্যাপার স্যাপার করে ফেলেছেন। এই যেমন মাস তিনেক আগে ওয়াঘা সীমান্তে অতিরিক্ত আবেগ দেখিয়ে সোশ্যাল সাইটে সমালোচিত হয়েছিলেন। আরও একবার সেই হাসান আলি বিতর্কের কেন্দ্রে। ২৪ বছরের পাক পেসার এবার প্রকাশ্যে বিতর্কিত কথা বলে ফেললেন।

উইকেট শিকারের পর এক-এক জন পাক বোলারের সেলিব্রেশনের স্টাইল এক-এক রকম। শোয়েব আখতার যেমন উইকেট পেলে দুহাত ছড়িয়ে দিয়ে উদযাপন করতেন। শাহিদ আফ্রিদি দুহাত ও পা ছড়িয়ে দিয়ে এক জায়গায় দাঁড়িয়ে সেলিব্রেট করতেন। তার দুহাতের তর্জমা আকাশের দিকে তাক করা থাকত। হাসান আলির সেলিব্রেশনের স্টাইলও অনেকটা আফ্রিদির মতো।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে সাক্ষাত্কারের সময় তার ও আফ্রিদির সেই সেলিব্রেশনের স্টাইল নিয়েই কথা বলছিলেন আলি। তখনই বলে ফেললেন, আমি ব্যাটসম্যানদের দিকে একটা করে বোমা ছুঁড়ে দিই। আর ব্যাটসম্যানরা উড়ে যায়। পাকিস্তানের হয়ে অভিষেকের দিন থেকেই আমার সেলিব্রেশনের স্টাইল একই রকম। প্রথমে আঙুল দুটো মাটির দিকে রাখি। তার পর সেটা আকাশের দিকে ছুঁড়ে দিই। আসলে দর্শকরা আমাদের থেকে এমন সেলিব্রেশন দেখতে ভালবাসেন। ওরা তো মনোরঞ্জনের খোঁজেই মাঠে আসেন।

পাক বোলার হয়তো অবচেতন মনেই বোমা ছোঁড়ার কথাটা বলেছিলেন। কিন্তু অজি মিডিয়া সেটাকে মোটেও সাধারণভাবে নেয়নি। প্রকাশ্যে একজন ক্রিকেটারের এমন মন্তব্য করা কতটা যুক্তিযুক্তি তা নিয়ে তর্জা শুরু হয়েছে। আর এমন মন্তব্য করার পর আলি আপাতত চুপচাপ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech