ক্ষুদে ভক্তের ডাকে সাড়া দিলেন লিওনেল মেসি

  01-08-2018 11:36PM

পিএনএস ডেস্ক :লিওনেল মেসি নামটিতে মোহাচ্ছন্ন ফুটবলবিশ্ব। তার বাঁ-পায়ের জাদুতে মোহাবিষ্ট পুরো পৃথিবী। অধরা বিশ্বকাপ ছুঁতে না পারলেও ভক্তরা মেসিকে ম্যারাডোনার চেয়েও বড় করে দেখতে ইচ্ছুক। তর্কবিতর্ক থাকলেও চলতি শতাব্দীর সেরা খেলোয়াড়ের নাম জিজ্ঞেস করা হলে নিশ্চিত ভাবেই ওপরের দিকে থাকবেন মেসি। আচার-আচরণে অমায়িক পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। তার আচরণে মুগ্ধ হন ভক্ত থেকে শুরু করে প্রতিপক্ষের খেলোয়াড়রা পর্যন্ত।

সম্প্রতি মেসির সৌজন্যতার নমুনা আরও একবার দেখল ফুটবল বিশ্ব। বার্সেলোনার তারকা শিরোনামে আসলেন প্রতিপক্ষ খেলোয়াড়ের পুত্রের সঙ্গে মজা করে। সদা নম্র-ভদ্র থাকা মেসি রিয়াল বেতিসের মিডফিল্ডার আন্দ্রেস গুয়ার্দোর পুত্রের সঙ্গে তার আচরণ মুগ্ধ করে সবাইকে।

গুয়ার্দোর স্ত্রীর মোবাইলে নিজ পুত্রের সঙ্গে মেসির খুনসুটি ধরা পড়ে। ড্রেসিংরুমের বাহিরে মেসি খেলায় মেতে ওঠেন গুয়ার্দোর পুত্রের সঙ্গে। ঘটনার সূত্রপাতও ছিল মজার। ড্রেসিং রুম থেকে বের হওয়ার সময় মেসির সঙ্গে মৃদু ধাক্কা খান মেক্সিকান খেলোয়াড় গুয়ার্দো। তার কোলে ছিলেন পুত্রও।

তখনি সে মেসি বলে চিৎকার করে উঠেন। ক্ষুদে ভক্তের ডাক শুনে ছুটে আসেন মেসি। মেসি এসেই হাই-ফাইভ দেন এবং গুয়ার্দোর কোল থেকে তাকে নিয়ে নেন নিজের কোলে। নানা ধরনের খেলায় মেতে ওঠেন গুয়ার্দো পুত্রের সঙ্গে। মেসির সঙ্গে দেখা করতে পেরে এ ক্ষুদে ভক্তও অনেক আনন্দিত ছিল। তার নিজের বাবা খেলোয়াড় হলে কী হবে, তার প্রিয় খেলোয়াড় যে মেসি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন