এবার ছাত্রদের পাশে দাঁড়ালেন তাসকিন - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

এবার ছাত্রদের পাশে দাঁড়ালেন তাসকিন

  

পিএনএস ডেস্ক : রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় আন্দোলনরত ছাত্রদের দাবির প্রতি সাকিব, রুবেলের পর এবার একাত্মতা প্রকাশ করেছেন তাসকিন। সাকিব আল হাসানের পর এবার শিক্ষার্থীদের চলমান আন্দোলন ইস্যু নিয়ে কথা বলেছেন টাইগারদের স্পিড স্টার তাসকিন আহমদ। ‘এ’ দলের সঙ্গে আয়ারল্যান্ড সফররত তাসকিন তাঁর ভক্ত ইয়াং ম্যানসদের উদ্দেশ্যে ফেসবুকে পোস্ট করেছেন।

গত রোববার সড়ক দুর্ঘটনায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া খানম ও আব্দুল করিম নিহত হন। এরপর ঢাকাসহ সারাদেশের ছাত্র-ছাত্রীরা ৯ দফা দাবিতে আন্দোলনে নেমেছে। গত কয়েকদিন ধরেই চলে আসছে এই আন্দোলন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাসকিন লিখেছেন, শিক্ষার্থীরা অনেক ভুল-ত্রুটি চোখে দিয়ে দেখিয়ে দিয়েছে। তিনি শিক্ষার্থীদের উদ্যোগ সাধুবাদ জানিয়েছেন। আশা করেছেন নিরাপদ সড়ক বাস্তবায়নে কর্তৃপক্ষ যথাযর্থ পদক্ষেপ গ্রহন করবে। এর মাধ্যেমে খুব দ্রুত সমাধান হবে।

আয়ারল্যান্ডের ডাবলিনে বাংলাদেশ ‘এ’ দলের সাথে রয়েছেন তাসকিন আহমেদ। সাকিবের পর ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজে তাসিকন লেখেন সাম্প্রতিক ঘটনা নিয়ে। ২৩ বছর বয়সী এই ক্রিকেটার লেখেন, আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন সবাই। আমি এখন বাংলাদেশ "এ" দলের হয়ে আয়ারল্যান্ডে অবস্থান করছি। আমি আমার ইয়াং ফ্যানসদের উদ্দেশ্যে কিছু বলতে চাই।

গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই স্কুল শিক্ষার্থী দিয়া ও আবদুল করিম নিহত হওয়ার খবরের ঘটনায় আমি অনেক মর্মাহত ছিলাম। ব্যাপাটি আমার খুব খারাপ লাগে,কিন্তু যখন দেখলাম তার সহপাঠী থেকে শুরু করে সারাদেশের ছাত্রছাত্রীরা দোষীদের শাস্তি দাবি ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন শুরু করেছে, তখন গর্ববোধ করেছি, আমি যোগাযোগ মাধ্যমগুলোতে দেখেছি, তারা কিভাবে আমাদের কিছু ভুল ভ্রান্তি চোখে দেখিয়ে দিয়েছে৷ আমাদের প্রত্যেক নাগরিকের উচিত আইন মেনে চলা আমি তোমাদের সাধুবাদ জানাই এবং আশা করি নিরাপদ সড়ক বাস্তবায়নে কর্তৃপক্ষ যথাযর্থ পদক্ষেপ গ্রহন করবে। এর মাধ্যেমে খুব দ্রুত সমাধান হবে। সুশৃংখল ও সুন্দর বাংলাদেশ কামনা করি। বাংলাদেশের সকলের জন্য রইলো দোয়া ও ভালোবাসা।”

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech