সিপিএলএ ছক্কা মেরেই শেষ মাহমুদউল্লাহ

  

পিএনএস ডেস্ক : সুনীল নারাইনকে একটি ছক্কা আর একটি চার মেরে তাঁর বলেই ফিরেছেন মাহমুদউল্লাহ। ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) তাঁর শুরুটা খুব ভালো হয়নি।

ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএলে) নিজের প্রথম ম্যাচ খেলতে নেমে ১৬ রানের বেশি করতে পারেননি মাহমুদউল্লাহ। তবে সুনীল নারাইনের ওভারে এক চার ও এক ছয়ে ঝড় তুলেছিলেন। নারাইনের বলে সেই ওভারেই অবশ্য বিদায়ঘণ্টা বেজেছে তাঁর, তবে এই ম্যাচে মাহমুদউল্লাহর সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ত্রিনবাগো নাইট রাইডার্সকে হারিয়ে ফিরেছে জয়ে। মাহমুদউল্লাহ এক ওভার বল করে দিয়েছেন মাত্র ৫ রান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসে যোগ দিয়েছেন মাহমুদউল্লাহ। ত্রিনবাগোর বিপক্ষে ৬ নম্বরে ব্যাটিং করেছেন তিনি। ক্রিস গেইল সেন্ট কিটস দলে মাহমুদউল্লাহর সতীর্থ। অন্য সতীর্থেরা হলেন উইন্ডিজ দলের কার্লোস ব্রাফেট, এভিন লুইস, অস্ট্রেলিয়ার বেন কাটিং প্রমুখ। টসে জিতে ত্রিনবাগো প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেও সেন্ট কিটসের রানের বন্যা ঠেকাতে পারেনি তারা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে সেন্ট কিটস স্কোরবোর্ডে তোলে ২০৩ রান। জবাবে ব্যাট করতে নেমে ত্রিনবাগো ১৬১ রানের বেশি তুলতে পারেনি।

সেন্ট কিটসের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান ডেভন টমাসের। ৩৪ বলে ৯ চার ও এক ছয়ে তিনি এই ইনিংস খেলেন। গেইল করেন ৩০ বলে ৩৫। এ ছাড়া বেন কাটিং ১৮ বলে ২৫ আর ব্রাফেট ২৫ বলে ৪১ রান করেন। মাহমুদউল্লাহর ১৬ রান আসে ১০ বল থেকে।

ত্রিনবাগোর হয়ে কলিন মানরো ১৭ বলে ৩৫, ড্যারেন ব্রাভোর ৩৮ বলে ৪১ আর কেভন কুপারের ২২ বলে ৪২ রানে করলেও সেগুলো জয়ের জন্য যথেষ্ট ছিল না। ব্রেন্ডন ম্যাককালাম ফেরেন শূন্য রানে।

পিএনএস -জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech