মেসি বাদ পড়ার চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

  

পিএনএস ডেস্ক : গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে সামনের মাসে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ইতিমধ্যে সেজন্য ২৯ সদস্যের দল ঘোষণা করেছেন অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি। তবে তাতে রাখেননি লিওনেল মেসিকে।

কেন দলে রাখা হয়নি ছোট মেসিকে? এ নিয়ে জল্পনা-কল্পনা ছিলই। কারণ দল ঘোষণার সময় বিষয়টি পরিস্কার করেননি স্কালোনি।

অবশেষে মুখ খুললেন মেসি। জানালেন, মেসির পর্যাপ্ত বিশ্রাম দরকার। কেবল প্রতিযোগিতামূলক টুর্নামেন্টের জন্য তাকে বিবেচনা করা হবে।

আর্জেন্টিনা কোচ বলেন, মেসিকে নিয়ে আমাদের পরিকল্পনা একটু আলাদা। দীর্ঘদিন ধরে একা কাঁধে সে জাতীয় দলের ভার বহন করে বেড়াচ্ছে। তাকে আমরা পর্যাপ্ত বিশ্রামের সুযোগ দেব। তার এখন কম দৌড়ঝাঁপ করা উচিত। তাই কেবল ক্লাবের হয়ে খেলা চালিয়ে গেলেই হবে। জাতীয় দলের হয়ে প্রীতি ম্যাচ খেলতে এ প্রান্ত থেকে ও প্রান্ত ছোটাছুটির দরকার নেই।

জাতীয় দলের হয়ে প্রীতি ম্যাচ না খেলার কথা নিজ মুখেই জানিয়েছেন মেসি। স্বেচ্ছায় নির্বাসনে থাকতে চান তিনি। তবে কবে নাগাদ ফিরবেন-তা জানাননি। ফলে আদৌ আর্জেন্টিনা দলে পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার ফিরবেন কি না- সেটা নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে।

বিষয়টি খোলাসা করতে পারেননি স্কালোনি। কিন্তু ওয়ান্ডারম্যানকে নিয়ে ইতিবাচক ইঙ্গিত দিয়েছেন তিনি, মেসি যাতে ক্লান্ত হয়ে না পড়ে, পর্যাপ্ত শ্বাস-প্রশ্বাসের সময় পান-সেজন্য তাকে দলে রাখা হয়নি। সময় হলেই তার ব্যাপারে সবকিছু জানতে পারবেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech