ভিসা পেলেন রুবেল, অনিশ্চিত তা‌মিম‌

  

পিএনএস ডেস্ক : এশিয়া কাপে অংশ নিতে রবিবার সন্ধ্যায় দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে ভিসা জ‌টিলতায় দলের সঙ্গে যেতে পারেননি টাইগার ড্যাশিং ওপেনার তারকা তামিম ইকবাল এবং পেসার রুবেল হোসেন। একই সঙ্গে যেতে পারেননি দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনও। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বি‌সি‌বি) সূত্র সে‌দিন জা‌নি‌য়ে‌ছি‌লো, সোমবার তা‌দের ভিসা পাওয়ার কথা র‌য়ে‌ছে এবং মঙ্গলবার তারা দুবাই‌য়ের বিমান ধর‌বেন।‌

কিন্তু দুবাই দুতাবাসের দীর্ঘ সু‌ত্রিতায় তার পু‌রোপু‌রি সম্ভবপর হ‌য়ে ও‌ঠে‌নি। কেননা দুই টাইগার সদস্যের ভেত‌রে শুধু রু‌বেল হো‌সে‌নের ভিসার সুখবর পাওয়া গে‌ছে। গতকালই ভিসা পে‌য়ে‌ছেন এই টাইগার পেসার, মঙ্গলবার সন্ধ্যায় তি‌নি দুবাই‌য়ের উ‌দ্দে‌শ্যে রওনা হ‌বেন বলে জানা গেছে।

তবে টাইগা ওপেনার তা‌মিম ইকবা‌লের জন্য এখনও কোনো সুসংবাদ নেই। আশার কথা হ‌লো, আজ সন্ধ্যার ম‌ধ্যে তা‌মিমের ভিসা পাওয়ার কথা র‌য়ে‌ছে।

অন্যদিকে, প্রধান নির্বাচক মিনহাজুল আ‌বেদীন নান্নু ও ম্যানেজার খালদ মাহমুদ সুজ‌নের জন্যও সুসংবাদ নেই। তা‌মিম ইকবা‌লের ম‌তো তারাও এখনও ভিসা জ‌টিলতায় আ‌ছেন এবং এ‌শিয়া কাপ মিশ‌নে তা‌দের যাত্রা বিল‌ম্বিত হ‌চ্ছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech