টাইগারদের দুর্বলতা জানেন হাথুরু,কাজে লাগাতে চান শ্রীলঙ্কা

  

পিএনএস ডেস্ক: রাত পোহালেই শুরু হচ্ছে এশিয়া কাপের মহারণ। প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় শুরু হবে খেলা। পরস্পরের নাড়ী নক্ষত্র প্রায় জানা দুই দলের। এই বছরই তো তিন সংস্করণ মিলিয়ে দুই দল মুখোমুখি হয়েছে নয় বার। সেই সঙ্গে লঙ্কান দলের হেডস্যার হলেন বাংলাদেশের সাবেক প্রধান কোচ হাথুরুসিংহে।টাইগারদের দুর্বলতা জানেন হাথুরু।শিষ্যদের জনা দুর্বলতাগুলো যে হাথুরু কাজে লাগাবেন তা জোর দিয়েই বলা যায়। প্রথম ম্যাচে মাঠে নামার আগে তাদের প্রস্তুতিটাও বেশ হয়েছে।

শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যান কুসল পেরেরা বলেন, 'দল হিসেবে আমরা দারুণ আত্মবিশ্বাসী। নিজেদের ওপর আমাদের আস্থা প্রবল। আমরা একটি করে ম্যাচ ধরে এগোতে চাই। হোমওয়ার্ক সেরে নিয়েছি আমরা। প্রথমে আমরা বাংলাদেশের মুখোমুখি। চেষ্টা করব নিজেদের সেরাটা দিতে, তার পর দেখা যাক ফলাফল কী হয়।'

চন্দিকা হাথুরুসিংহে বাংলাদেশের প্রধান কোচের পদ থেকে নাটকীয়ভাবে ইস্তফা দেওয়ার পর দুই দেশের সমর্থকদের মধ্যে ক্রিকেটীয় সম্পর্ক বেশ শীতল। গত জানুয়ারিতে দেশের মাটিতে তিন ফরম্যাটেই সিরিজ হারিয়েছিল বাংলাদেশকে। এরপর গত মার্চে শ্রীলঙ্কার মাটিতে নিদাহাস ট্রফিতে স্বাগতিকদের বিপক্ষে দুটি ম্যাচেই জিতেছিল টাইগাররা। সেই সুখস্মৃতি নিয়েই দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শনিবার আত্মবিশ্বাস খুঁজবে বাংলাদেশ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech