বিয়ে করছেন সাব্বির!

  

পিএনএস ডেস্ক: সাব্বির রহমান আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ আছেন ছয় মাসের জন্য। মিস করছেন এশিয়া কাপ। অভিষেকের পর থেকে টানা ম্যাচ খেলে যাওয়া সাব্বির এবারই প্রথম বাদ পড়ছেন জাতীয় দলের স্কোয়াড থেকে।

বারবার আলোচানায় এসেছেন সাব্বির রহমান। দর্শকদের পিটিয়ে, সামাজিক যোগাযোগ মাধ্যমে গালিগালাজ করে শাস্তি পাচ্ছেন তিনি। জরিমানাও দিয়েছেন বিপুল পরিমাণ টাকা। নারী ঘটিত কারণেও পেয়েছেন শাস্তি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকা সাব্বির রহমান নারী ঘটিত সব কাণ্ড অস্বীকার করেছেন। জানিয়েছেন তার রাগ একটু বেশি। আর সে কারণেই তিনি বারবার শাস্তি পাচ্ছেন। এবার নিজের রাগটাকে তিনি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। বেশি রাগ বলেই দর্শক-সমর্থকদের নৈতিবাচক প্রক্রিয়ায় তিনি রাগান্বিত হয়ে যান।

দেশের শীর্ষ একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে সাব্বির বলেন , তিনি রাগ নিয়ন্ত্রণের চেষ্টা করছে। আর নারী ঘটিত এসব অপবাদ ঘুঁচতে আগামি বিশ্বকাপের পরেই বিয়ে করছেন।

সাব্বির রহমান সাংবাদিকদের বলেন, ‘আমার রাগ একটু বেশি। যার কারণে এটা হচ্ছে। আমি রাগ নিয়ন্ত্রণের চেষ্টা করছি। তারকা খ্যাতি পেয়ে যাওয়া গাড়ী-বাড়ী করছি না। প্রয়োজনেই এসব করছি। কেউ একজন মুখ লুকিয়ে অভিযোগ করলে আমার কিছু করার থাকে না। আরেকটু গুছিয়ে বিয়ে করে ফেলবো।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech