ভারতকে পাত্তাই দিচ্ছে না হংকং

  19-09-2018 12:10AM


পিএনএস ডেস্ক: ভারতের বোলারদের পাত্তাই দিচ্ছে না হংকং। বিনা উইকেটে দলীয় শতরান পূরণ করেছে তারা। এশিয়া কাপে মঙ্গলবার এ গ্রুপের ম্যাচে ভারতের দেয়া ২৮৬ রানের জয়ের টর্গেটে ব্যাট করছে হংকং। এই প্রতিবেদন লেখা পর্যন্ত হংকংয়ের সংগ্রহ ৩১ ওভারে বিনা উইকেটে ১৫২ রান। দুই ওপেনারই ইতোমধ্যে ব্যক্তিগত হাফ সেঞ্চুরি করেছে ফেলেছেন।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে শিখর ধাওয়ানের সেঞ্চুরি আর আম্বাতি রায়ডুর হাফ সেঞ্চুরির উপর ভর করে ভালো সংগ্রহ দাঁড় করায় ভারত। নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২৮৫ রান সংগ্রহ করেছে রোহিত শর্মার দল। শিখর ধাওয়ান করেছেন ১২৭ রান। আর আম্বাতি রায়ডু করেছেন ৬০ রান। হংকংয়ের বোলারদের মধ্যে ইহসান নওয়াজ ১টি, আইজাজ খান ১টি, ইহসান খান ২টি ও কিঞ্চিৎ শাহ ৩টি করে উইকেট শিকার করেছেন।

গত ১৫ সেপ্টেম্বর শুরু হয়েছে টুর্নামেন্ট। কিন্তু টুর্নামেন্টে ভারত আজ তাদের প্রথম ম্যাচ খেলতে নেমেছে। আজ আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ম্যাচ খেলতে নেমেছেন ভারতের ২০ বছর বয়সী পেসার খলিল আহমেদ। অন্যদিকে, হংকং আজ তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে। এর আগে পাকিস্তানের বিপক্ষে আট উইকেটে হেরেছিল হংকং।

আজ যদি ভারত জয় পায় তাহলে ‘এ’ গ্রুপ থেকে সুপার ফোরে খেলবে ভারত ও পাকিস্তান। আর বিদায় নিবে হংকং। সুপার ফোরের আশা বাঁচিয়ে রাখতে হলে হংকংয়ের আজ জয়ের কোনো বিকল্প নেই। গতকাল ‘বি’ গ্রুপ থেকে সুপার ফোর নিশ্চিত করেছে বাংলাদেশ ও আফগানিস্তান। বিদায় নিয়েছে শ্রীলঙ্কা।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন