শুরুতেই ২ উইকেট হারিয়ে বিপর্যয়ে পাকিস্তান

  

পিএনএস ডেস্ক: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বুধবার প্রথমে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। যুক্তি সেখানকার উইকেট ব্যাটিং সহায়ক। এমনকি ভারত অধিনায়ক রোহিত শর্মাও বলে গেলেন টস জিতলে তিনি ব্যাটিংই নিতেন। কিন্তু টস জয়ের সুবিধাটা শুরুতে কাজে লাগাতে পারলো পাকিস্তান।

ম্যাচের তৃতীয় ওভারে ভুবনেশ্বরের বলে উইকেটরক্ষক ধনীর হাতে ক্যাচ দিয়ে ফেরেন ওপেনার ইমাম উল হক। আগের ম্যাচে দারুণ এক অর্ধ শতক তুলে নেন তিনি। কিন্তু ভারতের বিপক্ষে আর পারলেন না। দলের এবং নিজের ২ রানের মাথায় এক প্রকার উইকেট বিলিয়ে সাজঘরে ফেরেন তিনি। ভুবনেশ্বরকে সামনে এসে খেলতে গিয়েছিলেন কিন্তু পারেননি। আউট হয়ে ফেরেন।

এরপরই নিজের শূন্য রানে ফিরে যান ফখর জামান। তার খেলা সর্বশেষ পাঁচ ম্যাচের তিনটিতে সেঞ্চুরি এবং একটি হাফ সেঞ্চুরি করেন ফখর জামান। কিন্তু ভারতের বিপক্ষে তিনি ৯ বল খেলে কোন রান না করেই ফিরে যান। এবারও উইকেট গেছে ভুবনেশ্বর কুমারের ঝুলিতে। ইমাম উলের আউটের পর ক্রিজে আসেন বাবর আজম। এছাড়া ফখর জামান ফিরলে ব্যাট হাতে মাঠে নামেন শোয়েব মালিক। সর্বশেষ খবর পর্যন্ত পাকিস্তানের রান ১৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৫৬ রান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech