২ বাউন্ডারি খেয়েই উইকেট নিলেন রনি

  20-09-2018 06:42PM

পিএনএস ডেস্ক : ইনিংসের প্রথম ওভার করলেন রুবেল হোসেন। অভিজ্ঞ পেসারকে দিয়েই বোলিং ওপেন করালেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সেটা তো এক প্রান্তে। অন্য প্রান্তে বোলিং ওপেন করার জন্য মাশরাফি বল তুলে দিলেন অভিষিক্ত পেসার আবু হায়দার রনির হাতে।

শুরুতেই রনির মোকাবেলা করলেন আফগান ওপেনার ইহসানুল্লাহ। প্রথম বলে কোনো রান হলো না। শর্ট অব লেন্থে বল করলেন তিনি। দ্বিতীয় বলটি দিলেন লুজ। সেটাকেই কভার অঞ্চল দিয়ে বাউন্ডারি মেরে দিলেন ইহসানুল্লাহ। দ্বিতীয় বলটিও বাউন্ডারি। স্কয়ার লেগ অঞ্চল দিয়ে বাউন্ডারি হয়ে গেলো।

একজন অভিষিক্ত বোলার বল করতে এসেই পরপর দুটি বাউন্ডারি খেয়ে গেলে হতাশ হয়ে যাওয়ারই কথা। কিন্তু আবু হায়দার রনি হতাশ হলেন না। পরের বল তিনি করলেন কিছুটা শট। সেটাইকেই কভারে তুলে দিলেন ইহসানুল্লাহ। সোজা গিয়ে জমা পড়লো মোহাম্মদ মিঠুনের হাতে। ক্যাচটা তালুবন্দী করতে ভুল করলেন না মিঠুন।

অভিষেকের প্রথম ওভারেই দুর্দান্ত বোলিং এবং দুর্দান্ত এক উইকেট নিয়ে নিলেন বাংলাদেশের পেসার আবু হায়দার রনি। ১০ রানেই প্রথম উইকেট হারালো আফগানিস্তান। দলের নতুন কোচ স্টিভ রোডসের সু-নজরে থাকা এবং তার ওপর যে আস্থা রাখা হয়েছে, তার যথাযত মূল্য দিয়ে শুরু করলেন পেসার আবু হায়দার রনি।

এ রিপোর্ট লেখার সময় আফগানিস্তানের রান ৩.১ ওভারে ১ উইকেট হারিয়ে ১৭। ৬ রান নিয়ে মোহাম্মদ শাহজাদ এবং ৩ রান নিয়ে ব্যাট করছেন রহমত শাহ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন