নান্নুর বাসায় চুরি

  


পিএনএস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর মোহাম্মদপুরের বাসায় চুরি হয়েছে। চুরির খবর পেয়ে আজ রবিবার সকালে শারজাহ থেকে দেশে ফিরে আসেন তিনি।

নান্নুর পরিবারের পক্ষ থেকে এ ব্যাপার পুলিশের কাছে অভিযোগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ওয়াহিদুল ইসলাম।

তিনি বলেন, এশিয়া কাপ উপলক্ষে গত ১৩ সেপ্টেম্বর স্ত্রীকে নিয়ে শারজায় যান মিনহাজুল আবেদীন নান্নু। মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ে তাদের বাসা তালা মারাই ছিল। উনারা জানিয়েছেন, উনার বোন এসে মাঝেমধ্যে বাসা দেখে যেতেন। বৃহস্পতিবার রাতেও দেখে গিয়েছিলেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উনার বোন বাসায় গিয়ে দেখেন তালা ভাঙা। বাসার দক্ষিণ দিকের জানালার গ্রিল ভাঙা। সবকিছু এলোমেলো।

কমিশনার ওয়াহিদুল ইসলাম বলেন, চোর ধরতে পুলিশ ইতোমধ্যে মাঠে নেমেছে। কী পরিমাণ মালামাল খোয়া গেছে তা পুলিশকে জানানোর পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, যা হয়েছে সেটা ‘রীতিমত ডাকাতি’।

তিনি আরো বলেন, “বাসায় কেউ ছিল না। বাসার সবকিছু নিয়ে গেছে। সঠিক সংখ্যাটা এখনও জানি না। তালিকা তৈরি করছি। তবে কমপক্ষে সাত থেকে আট লাখ টাকার মালামাল নিয়ে গেছে।”

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech