৩-২ গোলে ইংল্যান্ডের কাছে হারলো স্পেন

  

পিএনএস ডেস্ক :উয়েফা নেশন্স লিগে স্পেনকে ৩-২ গোলে হারিয়েছে ইংল্যান্ড। এর আগে গত মাসে নিজেদের প্রথম ম্যাচে লুইস এনরিকের দলের কাছে ঘরের মাঠে ২-১ গোলে হেরেছিল ইংল্যান্ড।

এদিকে এই হারে প্রায় ১৫ বছর পর ঘরের মাঠে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে হার দেখলো স্পেন। সর্বশেষ ২০০৩ সালে গ্রিসের কাছে হারের পর ৩৮ ম্যাচ অপরাজিত ছিল তারা। আর ৩১ বছর পর স্পেনের মাঠে প্রথম জয়ের দেখা পেল ইংল্যান্ড।

এদিন ম্যাচের ১৬ মিনিটে রহিম স্টারলিংয়ের গোলে লিড পায় ১৯৬৬ বিশ্বকাপজয়ীরা। পরে ২৯ মিনিটে মার্কাস রাশফোর্ড ব্যবধান দ্বিগুণ করেন। আর বিরতির অনেক আগেই (৩৮ মিনিট) নিজের জোড়া গোল পূর্ণ করে ইংলিশদের ৩-০ ব্যবধানে এগিয়ে দেন স্ট্রাইকার স্টারলিং।

দ্বিতীয়ার্ধে ৫৮ মিনিটে পাকো আলকাসেরের গোলে ব্যবধান কমায় স্পেন। ম্যাচের শেষ দিকে ও ম্যাচের অতিরিক্ত সপ্তম মিনিটে গোল করেন সার্জিও রামোস। কিন্তু হার এড়াতে পারেনি তারা। শেষ পর্যন্ত ৩-২ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে ইংল্যান্ড।

এদিকে ম্যাচ হারলেনও ৬ পয়েন্ট নিয়ে ‘এ’ লিগের গ্রুপ-৪ এ শীর্ষে আছে স্পেন। একটি জয়ে ইংল্যান্ড ৪ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে। এছাড়া ক্রোয়েশিয়ার দখলে রয়েছে ১ পয়েন্ট।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech