একি করলেন মাশরাফি! (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় দিনের অনুশীলনে মাঠে নামের টাইগাররা। কোচ স্টিভ রোডসের অধীনে কঠোর অনুশীলন করছিলেন মুশফিক-মিরাজরা। এ সময় নিজেদের দায়িত্ব পালন করছিলেন বিভিন্ন গণমাধ্যমকর্মীরা। হঠাৎ তাদের উপর এসে পড়তে লাগল ঘাস-মাটির ‘ঢিল’।

হঠাৎ এমন কাণ্ডে বিচলিত হয়ে পড়েন গণমাধ্যমকর্মীরা। কে মারছে, কোথা থেকে আসছে এই ঢিল তা নিয়ে বাধে ‘হট্টগোল’। অদ্ভুতুড়ে এই ঘটনার সঙ্গে কে জড়িত তা খুঁজতে থাকেন স্টেডিয়ামের প্র্যাক্টিস গ্রাউন্ডে থাকা গণমাধ্যমকর্মীরা। অল্প কিছুক্ষণ খোঁজার পর বেরিয়ে আসেন ‘ঢিল’ কাণ্ডের হোতা।

খুজতে খুঁজতে মাশরাফি বিন মর্তুজাকে পেলেন গণমাধ্যমকর্মীরা। হ্যাঁ! ঠিক পড়ছেন। মাশরাফি বিন মর্তুজা। জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক ও সাবেক কোচ ডেভ হোয়াটমোরের প্রিয় শিষ্য মাশরাফিই হলেন ঢিলকাণ্ডের হোতা।

মাশরাফির এমন কাণ্ড আজই প্রথম নয়। এর আগেও বিভিন্ন সময় তিনি এমন দুষ্টুমি করেছেন। সাংবাদিকদের সঙ্গে হয়ত প্রথম, তবে আগে দলের সতীর্থদের সঙ্গে হর-হামেশাই এমন দুষ্টুমি করতেন তিনি।

সিনিয়র খেলোয়াড়দের কোলে চড়ে বসা। বিমানে রুবেল-সাব্বিরদের মুখে পানি ছিটানো। বৃষ্টিতে মাঠে বিছানো ত্রিপলে ঝাঁপিয়ে পড়ে স্লিপ করা, হুট করে একজনকে টেনে মাটিতে ফেলে দেওয়া, এসবই হলো মাশরাফির পাগলামি-দুষ্টুমি।

গ্রাউন্ডে যখন মাশরাফি দুষ্টুমি করছিলেন, তখন উপর থেকে তাকে নজরদারি করছির একটি ক্যামেরার লেন্স। ভক্তদের ভাগ্য ভালো, কেউ ঢিলকাণ্ডটি ক্যামেরাবন্দি না করলে, কে-ই বা দেখতেন প্রিয় ম্যাশের পাগলামি। আর কিভাবেই বা ভাইরাল হতো ভিডিওটি?



পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech