বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের টিকিট পেতে...

  

পিএনএস ডেস্ক: ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছে দীর্ঘ নয় মাস পর। টাইগার ভক্তদের অপেক্ষার শেষ হতে যাচ্ছে আগামী ২১ অক্টোবর থেকে। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে শুরু, আর শেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে।

জিম্বাবুয়ে সিরিজে রয়েছে তিনটি ওয়ানডে আর দুটি টেস্ট ম্যাচ। অন্যবারের মতো এবার আর বেশির ভাগ ম্যাচ আয়োজন হচ্ছে না মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে। ভাগ করে দেয়া হয়েছে সিলেট ও চট্টগ্রামকেও।

মিরপুরে অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে আর বাকি দুটি ওয়ানডে হবে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে। প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। শেষ টেস্ট হবে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে।

২১ অক্টোবর প্রথম ওয়ানডে ম্যাচের টিকিট পাওয়া যাবে ২০ অক্টোবরে মিরপুরের ‘শহীদ সোহরাওয়ার্দী ইনডোর’ স্টেডিয়ামে। টিকিটের মূল্য ধরা হয়েছে- গ্র্যান্ড স্ট্যান্ড (১০০০ টাকা), ভিআইপি স্ট্যান্ড (৫০০ টাকা), ক্লাব হাউজ (৩০০ টাকা), সাউদার্ন/নর্দার্ন স্ট্যান্ড (১৫০ টাকা) ও ইস্টার্ন স্ট্যান্ড (১০০ টাকা)।

২৪ অক্টোবর চট্টগ্রামে দ্বিতীয় ওয়ানডে ম্যাচের টিকিট পাওয়া যাবে ২৩ অক্টোবরে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের বাইরে টিকিট বুথে। টিকিটের মূল্য ধরা হয়েছে- গ্র্যান্ড স্ট্যান্ড (১০০০ টাকা), রুফ টপ (১০০০ টাকা), ইন্টারন্যাশনাল স্ট্যান্ড (৫০০ টাকা), ক্লাব হাউজ (৩০০ টাকা), ওয়েস্টার্ন স্ট্যান্ড (১৫০ টাকা) ও ইস্টার্ন স্ট্যান্ড (১০০ টাকা) ।

এরপর সিলেটে ৩ নভেম্বর শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এই ম্যাচের টিকিট সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের টিকিট বুথে পাওয়া যাবে ২ নভেম্বর (শুক্রবার) থেকে।

টেস্ট ম্যাচের জন্য টিকিটের দাম ধরা হয়েছে সর্বনিম্ন ৫০ টাকা থেকে। গ্র্যান্ড স্ট্যান্ড (৫০০ টাকা), ক্লাব হাউজ (২০০ টাকা), ইস্টার্ন গ্যালারী (৮০ টাকা), ওয়েস্টার্ন গ্যালারী (৫০ টাকা) ও গ্রিন হিল গ্যালারী (৫০ টাকা)।

এরপর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ১১ নভেম্বর থেকে। এখানেও ৫০ টাকা থেকে শুরু হবে টিকিটের দাম। গ্র্যান্ড স্ট্যান্ড (৫০০ টাকা), ভিআইপি স্ট্যান্ড (৩০০ টাকা), ক্লাব হাউজ (২০০ টাকা), নর্দার্ন/সাউদার্ন স্ট্যান্ড (৮০ টাকা) ও ইস্টার্ন স্ট্যান্ড (৫০ টাকা)।

এছাড়া Ucash এর মাধ্যমে পাওয়া যাবে টিকিট। *268# ডায়াল করলে Ucash থেকে জানিয়ে দেয়া হবে টিকিট পাওয়ার নিয়ম কানুন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech