লিভারপুল-পিএসজির জয়, জুভেন্টাসের ড্র

  

পিএনএস ডেস্ক :শনিবার রাতের খেলায় আমিয়াঁর জালে গোল উৎসব করেছে পিএসজি, জয়ে ফিরেছে লিভারপুল। তবে রোনালদোর ৪শ’ গোলের মাইলফলক স্পর্শের দিনেও হোঁচট খেল জুভেন্টাস।

লিগ ওয়ানে নিজেদের মাঠে ৫-০ গোলে জিতেছে পিএসজি। প্রথমার্ধে মার্কিনিয়োস ও আদ্রিওঁ রাবিও পর দ্বিতীয়ার্ধে গোল করেন ইউলিয়ান ড্রাক্সলার, কিলিয়ান এমবাপে ও মুসা দিয়াবি। টানা ১০ জয়ে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো টমাস টুখেলের দল।

জয় পেয়েছে লিভারপুলও। প্রিমিয়ার লিগ ম্যাচে হাডার্সফিল্ড টাউনকে ১-০ গোলে হারিয়ে জয়ে ফিরেছে ইয়ুর্গেন ক্লপের দল। দলের পক্ষে একমাত্র গোলটি করেন মিশরের তারকা ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ।

ম্যাচের ২৪তম মিনিটের জেরদান সাচিরির আড়াআড়ি করে বাড়ানো বল ডান পায়ের কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে জালে জড়িয়ে দেন সালাহ। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় প্রতিপক্ষের মাঠে জয় নিয়ে মাঠ ছাড়ে অল রেডরা।

এদিকে, ক্রিস্টিয়ানো রোনালদোর চারশ গোলের অনন্য এক মাইলফলক স্পর্শ করা ম্যাচেও হোঁচট খেল জুভেন্টাস। সেরি আর ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

জেনোয়ার বিপক্ষে ম্যাচের ১৮তম মিনিটে ফাঁকায় বল পেয়ে লক্ষ্যভেদ করেন রোনালদো। গড়ের গোলের অনন্য এক রেকর্ড। দল তখনও জয়ে পথে। বল দখল ও আক্রমণেও এগিয়ে ছিল মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

কিন্তু দ্বিতীয়ার্ধের ৬৭তম মিনিটে গ্যালারিকে স্তব্ধ করে দিয়ে হেডে সমতা ফেরান ব্রাজিলিয়ান মিডফিল্ডার দানিয়েল বেসা।

পরে দুদলের কেউই আর কোনো গোল না পাওয়ায় সমতায় শেষ হয় ম্যাচটি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech