নিশ্চিত মৃত্যুর মুখ থেকে ফিরে যে বার্তা দিলেন এই মহিলা রেসার!

  21-11-2018 04:47PM

পিএনএস ডেস্ক : ফর্মুলা থ্রি-তে ভয়াবহ দুর্ঘটনার পরে দীর্ঘ অস্ত্রোপচার সামলে ভক্তদের প্রথম বার বার্তা পাঠালেন সোফিয়া ফ্লশ। জানিয়ে দিলেন, আমি ফিরে আসবই।সতেরো বছর বয়সি জার্মান তরুণী সোফিয়া ফেসবুকে নিজের আপডেট দিতে গিয়ে দীর্ঘ একটি পোস্ট করেন। তাতে ভক্তদের আশ্বস্ত করে লেখেন, তিনি এখন ভাল আছেন। ১১ ঘণ্টার অস্ত্রোপচারের ধাক্কা সামলালাম। আশা করছি এ বার ধীরে ধীরে সেরে উঠব। আমাকে আরও কিছুদিন ম্যাকাওয়ে থাকতে হবে। যতদিন না অন্য কোনও জায়গায় স্থানান্তরিত করার মতো অবস্থায় আসছি।

রবিবার ম্যাকাও গ্রঁ প্রি-তে সোফিয়ার দুর্ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ঘণ্টায় ২৭৬ কিমি গতিবেগে তাঁর গাড়ি চিত্র সাংবাদিকদের বাঙ্কারে ধাক্কা মেরে টুকরো টুকরো হয়ে যায়। যাতে শিরদাঁড়ায় মারাত্মক চোট পান সোফিয়া। পাশাপাশি গুরুতর আহত হন আরও পাঁচ জন।

সোফিয়া ফেসবুক-বার্তায় চিকিৎসকদের ধন্যবাদ জানান। সঙ্গে লেখেন, আমার সমস্ত সমর্থকদের ধন্যবাদ দিতে চাই আমার আরোগ্য কামনা করে বার্তা পাঠানোর জন্য। সেগুলো সব আমি এখন পড়ছি। এ ভাবে পাশে থাকাটা আমায় প্রেরণা ও সাহস যোগাচ্ছে। আমি ফিরে আসবই। এই দুর্ঘটনায় আরও যারা আহত হয়েছেন, আশা করি তাঁরা দ্রুত সেরে উঠবেন। সোফিয়ার বাবা আবার সংবাদমাধ্যমে বলেছেন, দুর্ঘটনার পরে প্রথমে তিনি ভেবেছিলেন মেয়ে হয়তো মারাই গিয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন