লিটনকে নিয়ে ভয় নেই

  11-12-2018 04:22PM

পিএনএস ডেস্ক : অ্যাঙ্কেলে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছে লিটন দাসকে। দ্রুত করা হয়েছে এক্সরে। এক্সরেতে অবশ্য চিঁড় পাওয়া যায়নি।

ওশানে টমাসের বলটা সরাসরি লেগেছে ডান পায়ের অ্যাঙ্কেলে। লিটন দাস আর উঠে দাঁড়াতে পারেননি। স্ট্রেচারে করে মাঠে ছেড়েছেন তীব্র ব্যথা নিয়ে । বাংলাদেশ ওপেনারকে দ্রুত নেওয়া হয়েছিল স্থানীয় এক ক্লিনিকে। আজ আর খেলতে পারবেন কি না, এখনো নিশ্চিত না হলেও স্বস্তির খবর, অ্যাঙ্কেলে কোনো চিড় ধরা পড়েনি।

ইনিংসের দ্বিতীয় ওভারে টমাসের বলটা ফ্লিক করে স্কয়ার লেগে খেলতে চেয়েছিলেন লিটন। টাইমিংয়ের গড়বড়ে ক্যারিবীয় ফাস্ট বোলারের বলটা সরাসরি লাগে তাঁর পেছনের পায়ের অ্যাঙ্গেলে। ব্যথা তীব্র হওয়ায় আর উঠে দাঁড়াতে পারেননি। স্ট্রেচারের করে মাঠের বাইরে নিয়ে যাওয়া তাঁকে। আঘাত কতটা গুরুতর কিংবা চিড় ধরেছে কি না, সেটি নিশ্চিত হতে দ্রুত তাঁকে এক্স-রে করতে নেওয়া হয় মিরপুরের ডিজিল্যাবে। এক্স-রে শেষে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ব্যবস্থাপক সাব্বির খান সুখবরই দিয়েছেন, ‘লিটন নিয়ে আসা হয়েছে এক্স-রে শেষে। কোনো চিড় ধরা পড়েনি। যদি সে ব্যথাটা সামলাতে পারে আশা করা যাচ্ছে আজ ব্যাটিং করতে পারবে।’

সিরিজের প্রথম ওয়ানডেতে ৪১ রান করা লিটন আজ ব্যথা পেয়ে মাঠ ছাড়ার আগে করেছেন ৫ রান। লিটনের মাঠ ছাড়ার খানিক পরেই শূন্য রানে ফিরেছেন ইমরুল কায়েস। তবে দলকে অনেক দূরই এগিয়ে দিয়েছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের তৃতীয় উইকেট জুটি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন