কেন তারা ভালো ব্যাট করেনি জিজ্ঞেস করুন: সাকিব

  17-12-2018 08:38PM

পিএনএস ডেস্ক : সবশেষ ওয়ানডেতে দুর্দান্ত ব্যাটিং করেছে বাংলাদেশ দল। ওয়ানডেতে ৮ উইকেটে জয় পাওয়া বাংলাদেশ, প্রথম টি-টোয়েন্টিতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে আট উইকেটের ব্যবধানে হেরেছে। দলের এই ব্যাটিং বিপর্যয়ের দিনে যা একটু খেলেছেন সাকিব।

সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট উইন্ডিজের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমেই শেলডন কটরিলের গতির মুখে পড়ে ১৯ ওভারে ১২৯ রানে অলআউট বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ বলে আট চার ও দুই ছক্কায় গড়া ৬১ রান করেন সাকিব। সাতজন ব্যাটসম্যান দুই অঙ্কের ফিগারে পৌঁছাতে পারেননি। উইন্ডিজের হয়ে ৪ ওভারে ২৮ রানে ৪ উইকেট নেন কটরিল।

খেলা শেষে টাইগারদের ব্যাটিং বিপর্যয়-সংক্রান্ত এক প্রশ্নের জবাবে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক বলেন, ‘অন্য ব্যাটসম্যানদের জিজ্ঞেস করা উচিত, কেন তারা ভালো ব্যাট করেনি। সবার হয়ে উত্তর আমি দিতে পারি না।’

সাকিব বলেন, ‘টস ছাড়া আজকে কিছুই আমাদের ঠিকঠাক হয়নি। আমরা ভালো ব্যাট করিনি, ভালো বল করিনি। উইকেট বেশ ভালো ছিল, অন্তত ১৭৫ রান করা উচিত ছিল আমাদের।’

বিশ্বসেরা এই অলরাউন্ডার আরও বলেন, ‘যেটি বললাম, কিছুই কাজে লাগেনি আজ। যেটাই চেষ্টা করেছি আমরা, সফল হইনি। এই ম্যাচ থেকে অনেক শেখার আছে।’ মামুলি স্কোর তাড়া করতে নেমে ৫৫ বল হাতে রেখে ৮ উইকেটের দাপুটে জয় নিশ্চিত করে ওয়েস্ট ইন্ডিজ। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০তে এগিয়ে গেল ক্যারিবীয়রা।

আগামী বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। একই ভেন্যুতে শনিবার শেষ টি-টোয়েন্টির মধ্য দিয়ে সফরের আনুষ্ঠানিকতা শেষ হবে ক্যারিবীয়দের।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন