চেলসিতে হিগুয়াইন

  24-01-2019 08:16AM

পিএনএস ডেস্ক: নাপোলির কোচ থাকার সময় মাউরিজ্জিও সারির প্রিয়পাত্র ছিলেন হিগুয়াইন। নিজের প্রিয় সেই পাত্রকে এবার চেলসিতে নিয়ে আসলেন তিনি। জুভেন্টাস থেকে লোনে এসি মিলানে খেলা আর্জেন্টাইন স্ট্রাইকার হিগুয়াইনকে দলে ভেড়ালো ইংলিশ জায়ান্ট চেলসি।

৩১ বছর বয়সী এই স্ট্রাইকারকে আপাতত ৬ মাসের জন্য লোনে ভিড়িয়েছে চেলসি। সঙ্গে মৌসুম শেষে ৩৫ মিলিয়নের বাই আউট ক্লজ দিয়ে তাকে কিনে নেয়ারও সুযোগ থাকবে চেলসির সামনে।

চলতি মৌসুমে এসি মিলানের হয়ে ইতালিয়ান লিগে করেছেন ৮ গোল। ২০১৫-১৬ মৌসুমে সারির নাপোলির হয়ে ইতালিয়ান লিগে সর্বোচ্চ ৩৬ গোল করার রেকর্ড গড়েছিলেন হিগুয়াইন।

চেলসিতে যোগ দিয়েই নিজের লক্ষ্যের কথা জানালেন এল পিপিতা। 'যখন চেলসির মতো ক্লাবে যোগ দেয়ার সম্ভাবনা সামনে আসে তখন এটাকে লুফে নেয়া উচিত। দলটির ইতিহাস বেশ সমৃদ্ধ, সঙ্গে রয়েছে অসাধারণ স্টেডিয়ামও। তারা প্রিমিয়ার লিগে খেলছে যেখানে আমি সবসময়েই চাইতাম খেলতে।'

চেলসিতে যোগ দিয়ে বর্তমান মৌসুমে লিগে মাত্র ১৫টি ম্যাচই খেলার সুযোগ পাবেন হিগুয়াইন। তিনি বলেন, 'আমি আশা করছি তারা আমার ওপর যতটা প্রত্যাশা নিয়ে আছে সেগুলো যেন পূরণ করতে পারি মাঠে। আমি শুরু করার জন্য মুখিয়ে আছি এবং আশা করছি খুব দ্রুতই এখানে মানিয়ে নিতে পারব।'

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন