সেই দুই দেশি কোচই ফাইনালে

  07-02-2019 01:12AM



পিএনএস ডেস্ক: এবারের বিপিএলে বিদেশি তারকা ক্রিকেটার ও বিদেশি নামিদামি কোচিং স্টাফদের ভিড়ে কেবলমাত্র দুইটি দল- ঢাকা ডায়নামাইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ানস আস্থা রেখেছিল দেশি কোচেদের মধ্যে।

আস্থার পূর্ণ প্রতিদান দিলেন দুজনই। কেননা এবারের আসরের ফাইনালে যে উঠেছে মোহাম্মদ সালাউদ্দিনের কুমিল্লা ভিক্টোরিয়ানস এবং খালেদ মাহমুদ সুজনের ঢাকা ডায়নামাইটস।

প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সকে হারিয়ে সবার আগে ফাইনাল নিশ্চিত করে সালাউদ্দিনের কুমিল্লা। তবে ঢাকাকে খেলতে হয়েছে এলিমিনেটর। সেখানে চিটাগং ভাইকিংস এবং দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছে সুজনের কুমিল্লা।

রংপুরের বিপক্ষে ম্যাচ শেষে এ তথ্যটি নিজেই মনে করিয়ে দিয়েছেন ঢাকার কোচ খালেদ মাহমুদ সুজন। মাঠের মধ্যে উদযাপনে ব্যস্ত থাকা বাউন্ডারি দড়ির সামনে এসে সুজন বলেন, 'একটা খবর কিন্তু আছে। সবশেষে ফাইনালে কিন্তু আমরা দুজনই (সুজন এবং সালাউদ্দিন) কিন্তু ফাইনালে।'

কুমিল্লাকে নিয়ে মোহাম্মদ সালাউদ্দিন এবং ঢাকাকে নিয়ে খালেদ মাহমুদ সুজন ফাইনালে ওঠার পথে একে একে বিদায় করেছেন পাঁচ বিদেশি কোচ- মাহেলা জয়াবর্ধনের খুলনা টাইটানস, ওয়াকার ইউনুসের সিলেট সিক্সার্স, ল্যান্স ক্লুজনারের রাজশাহী কিংস, সাইমন হেলমটের চিটাগং ভাইকিংস এবং টম মুডির রংপুর রাইডার্সকে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন