২০ বছর ক্রিকেট খেলতে চাই: মাশরাফি

  07-02-2019 03:28PM

পিএনএস ডেস্ক :মাশরাফি বিন মর্তুজা বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক। আন্তর্জাতিক ক্রিকেট হোক আর ঘরোয়া লিগ সবখানেই তার জয়।তিনিই একমাত্র অধিনায়ক হিসেবে তিনবার বিপিএলের শিরোপা জিতেছেন।বিপিএলের চলতি আসরে চতুর্থ শিরোপা জয়ের স্বপ্ন ছিল। কিন্তু বুধবার(৬জানুয়ারি) দ্বিতীয় কোয়ালিফায়ারে ঢাকা ডায়নামাইটসের কাছে হেরে তাঁর স্বপ্ন ভেঙে গেছে।

মাশরাফি বিন মুর্তজা এখন জাতীয় সংসদ সদস্য। নড়াইল-২ আসন থেকে মাশরাফি নির্বাচিত হওয়ার আগ থেকেই তার ক্রিকেট ক্যারিয়ার নিয়ে গুঞ্জন উঠেছে।আসন্ন ওয়ানডে বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন মাশরাফি এই কথা আগেই শোনা গেছে।নতুন করে প্রশ্ন ওঠেছে, এটাই মাশরাফির ক্যারিয়ারের হয়তো শেষ বিপিএল। তবে দেশসেরা অধিনায়ক ক্যারিয়ারের ২০ বছর পুর্ণ করে ক্রিকেট থেকে অবসর নেয়ার ইচ্ছার কথা জানান।

২০০১ সালে ক্রিকেটে পা রাখেন মাশরাফি।ক্যারিয়ারে ১৮ বছর চলছে তার। আরো দু-একটা বিপিএল খেলতে দেখা যেতে পারে মাশরাফিকে। বিপিএলে আরো খেলার ইচ্ছার কথাও জানান মাশরাফি। বুধবার মিরপুরে বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ শেষে এক প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, আল্লাহ বাঁচিয়ে রাখলে খেলার ইচ্ছা আছে। আন্তর্জাতিক ক্রিকেটে কি হবে জানি না। আমার ইচ্ছা ছিল ঘরোয়া এবং আন্তর্জাতিক মিলে ২০ বছর ক্রিকেট খেলব। ধরেন ঢাকা লিগ বা বিপিএল। অনেক আগ থেকেই ইচ্ছা ছিল ২০ বছর খেলার। হবে কিনা জানি না তবে ইচ্ছা তো আছে। আগামী বিপিএল যদি সময় মতো হয়, খেলার ইচ্ছা আছে, দেখা যাক।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন