সেঞ্চুরির হ্যাটট্রিক করলেন এনামুল

  

পিএনএস ডেস্ক : জাতীয় দলের বাইরে থাকলেও ঘরোয়া ক্রিকেটে এনামুল হকের ব্যাট কিন্তু সব সময়ই কথা বলে। এবারের ঢাকা প্রিমিয়ার লিগেও এনামুল দারুণ ফর্মে। আজ আবাহনী লিমিটেডের বিপক্ষে সেঞ্চুরির হ্যাটট্রিক করেছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের এই ওপেনার। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি এনামুলের ১২তম সেঞ্চুরি।

আগের দুই ম্যাচে যথাক্রমে লিজেন্ড অব রূপগঞ্জ আর শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন। রূপগঞ্জের বিপক্ষে ১০০ রানে অপরাজিত ছিলেন, শেখ জামালের বিপক্ষে করেছিলেন ১০২। আজ আবাহনীর বিপক্ষে ১২৮ বলে ৫টি চার ও ২ ছক্কায় খেলেছেন ১০২ রানের ইনিংস। সেঞ্চুরি পূর্ণ করে নাজমুল ইসলামের বলে এলবিডব্লু হয়েছেন তিনি। তাঁর সেঞ্চুরির সঙ্গে অভিমন্যু এসওয়ারানের ৮৫ আর আরিফুল হকের ৫১ রানে আবাহনীর বিপক্ষে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩০২ রান তুলেছে প্রাইম ব্যাংক।

আবাহনীর বোলাররা আজ স্বাভাবিকভাবেই ছিলেন খরচে। সবচেয়ে বেশি ঝড় গেছে রুবেল হোসেনের ওপর দিয়ে ৭ ওভারে ৫৬ রান দিয়ে ১ উইকেট পেয়েছেন জাতীয় দলের এই পেসার। ৫৬ রান দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। ১০ ওভারে ২ মেডেন দিলেও উইকেটশূন্যই ছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। সানজামুল ১০ ওভারে ৫৮ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। এ ছাড়াও একটি করে উইকেট নিয়েছেন সৌম্য সরকার, নাজমুল ইসলাম ও মোসাদ্দেক হোসেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech