১২ লাখ টাকা জরিমানা বিরাট কোহলির

  14-04-2019 07:41PM

পিএনএস ডেস্ক : পাঞ্জাবের বিরুদ্ধে স্লো ওভার রেটের জন্য ব্যাঙ্গালুরের অধিনায়ক কোহলিকে জরিমানা করা হল। শনিবার মোহালিতে প্রথম জয়ের স্বাদ পেয়েছে বেঙ্গালুরু। কিন্তু তাতেই মিনিমাম ওভাররেটের নিয়ম ভেঙেছেন বিরাট। শাস্তি স্বরূপ তাকে ১২ লাখ টাকা জরিমানা দিতে হবে।

আইপিএলের পক্ষ থেকে এক বার্তায় বলা হয়েছে, ১৩ এপ্রিল ২০১৯ সালে মোহালিতে পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে তার দল স্লো ওভার রেটের আওতায় পড়ে যাওয়ায় কোহলিকে জরিমানা করা হচ্ছে।

এর আগে স্লো ওভার রেটের জন্য ১২ লাখ টাকা জরিমানা হয়েছে অজিঙ্ক রাহানে ও রোহিত শর্মার।

সেখানে আরও বলা হয়, যেহেতু এটা তার দলের প্রথম ভুল সে কারণে সব কম জরিমানা করা হচ্ছে। বিরাট কোহলিকে জরিমানা স্বরূপ দিতে হবে ১২ লাখ টাকা।

লিগ তালিকায় সবার নিচে থাকা ব্যাঙ্গালুর দল প্রথম জয়ের মুখ দেখেছে এই ম্যাচে। যেখানে কোহলি ৫৩ বলে ৬৭ রান করেন এবং এবি ডিভিলিয়ার্স ৩৮ বেল ৫৯ রান করে অপরাজিত থাকেন। সঙ্গে ১৬ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন মার্কাস স্তইনিস। যার ফলে পাঞ্জাবকে তাদের ঘরের মাঠে আট উইকেটে হারিয়ে দেয় ব্যাঙ্গালুর।

বিরাট কোহলি ও এবি ডিভিলার্সের জুটিতে আসে ৮৫ রান। দ্বিতীয় উইকেটের এই পার্টনারশিপই ব্যাঙ্গালুরকে জয়ের পথ দেখায়। বিরাট কোহলি আউট হওয়ার পর ডিভিলিয়ার্স মার্কাস স্তইনিসের সঙ্গে ৪৬ রানের পার্টনারশিপ করেন।

পাঞ্জাবের হয়ে অপরাজিত ৯৯ রানের ইনিংস খেলেন ক্রিস গেইল।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন