লা লিগায় যুক্ত হচ্ছেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া

  11-05-2019 03:24PM

পিএনএস ডেস্ক:বাংলাদেশের ফুটবল অঙ্গনে যে আনন্দের খবরটি ভাসছে, স্প্যানিশ লা লিগায় ধারাভাষ্য দেওয়ার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশ জাতীয় দল ও সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক জামাল ভূঁইয়া।

আগামী ১৭ মে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। দুবাইভিত্তিক ক্রীড়া টেলিভিশন চ্যানেল বিইন স্পোর্টসের হয়ে কণ্ঠ শোনা যাবে জামাল ভূঁইয়ার।

সূত্রের খবর, বার্সেলোনা বনাম এইবারের ম্যাচটির ধারাভাষ্য করবেন তিনি। আর শুধু ধারভাষ্যই নয় ম্যাচ বিশ্লেষণেও যোগ দেবেন। ম্যাচের আগে, বিরতিতে এবং ম্যাচ শেষে গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো নিয়ে কথা বলতে হবে তাকে।

তবে জানা গেছে, রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল বেটিসের ম্যাচটির ধারভাষ্য দেয়ার সুযোগও রয়েছে জামালের। এ জন্য কোন ম্যাচটিকে বেছে নেবেন, তা সিদ্ধান্ত রয়েছে জামাল ভুঁইয়ার হাতেই।

এ বিষয়ে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক বলেন, ‘প্রাথমিকভাবে বার্সেলোনা ও এইবার ম্যাচ ধারাভাষ্য দিতে বলা হয়েছে আমাকে। তবে ইচ্ছা করলে রিয়াল মাদ্রিদের ম্যাচটিকেও বেছে নেয়ার সুযোগ রয়েছে সেখানে। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেইনি যে, কোন ম্যাচের ধারাভাষ্য দিব। ’

যে ম্যাচেরই হোক লা লিগার সঙ্গে জামাল সংযুক্ত হচ্ছেন এতে বেশ উচ্ছ্বসিত বাংলাদেশি ফুটবলপ্রেমীরা।

ডেনমার্কে বেড়ে উঠেছেন জামাল ভূঁইয়া। সেখানেই ফুটবল খেলতে শিখেছেন। এরপর বাংলাদেশ জাতীয় দলে সুযোগ পান এই ডিফেন্সিভ মিডফিল্ডার। শুরু থেকেই বেশ ভালো পারফর্ম করছিলেন তিনি।

টানা দুই বছর জাতীয় দলের প্রথম একাদশের অবিচ্ছেদ্য অংশ হয়েই ছিলেন। নিয়মিতই খেলছেন ঘরোয়া ফুটবল।

২০১৫ সালের বঙ্গবন্ধু গোল্ডকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছিলেন জামাল।

পিএনএস/ এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন