ভোট দিলেন কোহলি

  12-05-2019 11:29AM

পিএনএস ডেস্ক: ভোটদান পর্ব এবং তারপর আঙুলের কালি দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দেশবাসীকে ভোটদানে উৎসাহিত করা। দেশজুড়ে লোকসভা নির্বাচনের আবহে সেলেবদের এই ট্রেন্ডে এবার সামিল বিরাট কোহলিও। দেশজুড়ে রবিবার সকাল থেকে শুরু হয়েছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ প্রক্রিয়া। আর গুরুগ্রামে এদিন সকাল সকাল ভোট দিলেন জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। ভোটদান পর্ব সেরে বেরিয়ে এসে সংবাদমাধ্যমের সামনে পোজ দেন তিনি। এরপর সেলেব ট্রেন্ড ফলো করে সোশ্যাল মিডিয়ায় কালি মাখানো আঙুলের ছবি দেখিয়ে একটি ছবি পোস্ট করেন বিরাট।

ক্যাপশন হিসেবে বিরাট লেখেন, দেশের উন্নতিসাধনে ভোটদান আপনার অধিকার ও দায়িত্ব। যান আপনিও ভোটাধিকার প্রয়োগ করুন। এর আগে ২৯ এপ্রিল চতুর্থ দফায় মুম্বাই থেকে ভোটদানের চেষ্টা করেছিলেন ভারত অধিনায়ক। কিন্তু অনলাইন প্রসেসে আবেদন করতে দেরি করে ফেলায় চতুর্থ দফায় ভোট দেওয়া হয়ে ওঠেনি তার। তখনই তিনি সিদ্ধান্ত নেন ষষ্ঠ দফায় গুরুগ্রামে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করবেন তিনি। সেই মতো রবিবার ভোট দিলেন কোহলি।

এদিন ভোটাধিকার প্রয়োগ করলেন প্রাক্তন ক্রিকেটার তথা চলতি লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী গৌতম গম্ভীর। গত ২২ মার্চ রাজনীতির আঙিনায় পা রাখেন গম্ভীর। রাজনীতিতে যোগদানের দিন কয়েকের মধ্যেই তাকে প্রার্থী হিসেবে নির্বাচিত করে ভারতীয় জনতা পার্টি। রবিবার ষষ্ঠ দফায় পুরাতন রাজিন্দর নগরের একটি বুথে সস্ত্রীক যান গম্ভীর এবং সেখানে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করেন তিনি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন