গেইলকে ফেরালেন সাইফ উদ্দিন

  17-06-2019 04:21PM

পিএনএস ডেস্ক : টনটনের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে ক্যারিবীয়দের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। শুরু থেকেই মাশরাফী-সাইফ দুর্দান্ত বোলিং করে দুই উইন্ডিজ ওপেনার গেইল-লুইসকে চেপে ধরে। ইউনিভার্স বস খ্যাত গেইলকে মুশফিকের হাতে ক্যাচ বানিয়ে রানের খাতা খোলার আগেই সাজঘরে পাঠান সাইফ উদ্দিন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ১৩ ওভারে এক উইকেট হারিয়ে ৪০ রান। ক্রিজে আছেন শাই হোপ ও এভিন লুইস।

একাদশে পরিবর্তন নিয়ে ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। মোহাম্মদ মিথুনের পরিবর্তে সুযোগ পেয়েছেন লিটন দাস। দলে পরিবর্তন আসবে এমন আভাস আগে থেকেই ছিল। টানা ব্যর্থ হয়ে জায়গা হারালেন মোহাম্মদ মিথুন। প্রথম ম্যাচ থেকেই তার উপর আস্থা রেখেছিল টিম ম্যানেজমেন্ট। তার প্রতিদান দিতে না পারায় শেষ পর্যন্ত লিটন দাসের কাছে জায়গা হারান।

বোলিং আক্রমণে কোনো পরিবর্তন নেই। আগের ম্যাচগুলোর মতোই মাশরাফী-মোস্তাফিজের সঙ্গে পেস আক্রমণে থাকবেন মোহাম্মদ সাইফ উদ্দিন। স্পিনে যথারীতি সাকিব-মিরাজ। দলের বিপদে এগিয়ে আসার জন্য তো আরেক স্পিনার মোসাদ্দেক আছেনই!

তবে টনটনের সিমিং কন্ডিশন বিবেচনা করে রুবেল হোসেনের একাদশে আসার সম্ভাবনা ছিল। আভাসও পাওয়া গিয়েছিল দলে ফিরতে পারেন এই ফাস্ট বোলার। কিন্তু তাকে বিবেচনায় না রাখার কারণ টিম ম্যানেজমেন্টই ভালো বলতে পারবে।

এদিকে আন্দ্রে রাসেল ইনজুরির জন্য খেলতে পারবেন না এমন গুঞ্জন থাকলেও তাকে নিয়েই নেমেছে ক্যারিবীয়রা। এ ছাড়া কার্লোস ব্র্যাথওয়েটের পরিবর্তে একাদশে এসেছেন ড্যারেন ব্রাভো।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন