সাকিবের দ্বিতীয় শিকার পুরান

  

পিএনএস ডেস্ক : সাকিব আল হাসানের দ্বিতীয় আঘাত, সাজঘরে নিকোলাস পুরান। বাউন্ডারি হাঁকাতে গিয়ে সৌম্য সরকারের হাতে ক্যাচ তুলে দেন পুরান। তার আগে ৩০ বলে ২০ রান করেন তিনি। তার বিদায়ে ৩২.২ ওভারে ১৫৯ রানে ৩ উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ।

সোমবার ইংল্যান্ডের টনটনে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ব্যাটিং দানব ক্রিস গেইলকে দ্রুত আউট করে টাইগার শিবিরে স্বস্থির পরশ এনে দেন মোহাম্মদ সাইফউদ্দিন। দলীয় ৬ রানে গেইলকে ফিরিয়ে উইন্ডিজকে ইনিংসের শুরুতেই চাপে ফেলে দেয় বাংলাদেশ। তবে সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেননি মাশরাফিরা। এরপর দ্বিতীয় উইকেটে শাই হোপের সঙ্গে ১১৬ রানের জুটি গড়েন এভিন লুইস।

উইকেটে থিতু হওয়ার পর থেকেই একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে যান এভিন লুইস। ৫৮ বলে ফিফটি গড়ার পর বল আর মাটিতে ফেলতে দেননি লুইস। রীতিমতো ভয়ঙ্কর হয়ে ওঠা ক্যারিবীয় এই ওপেনারকে সাজঘরে ফেরান সাকিব আল হাসান। তার আগে ৬৭ বলে ৬টি চার ও দুই ছক্কায় ৭০ রান করেন লুইস।

উইন্ডিজ: ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার (অধিনায়ক), শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল ও ওশানে থমাস।

বাংলাদেশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech