আমি পাকিস্তান টিমের মা নই: সানিয়া মির্জা

  18-06-2019 03:14PM

পিএনএস ডেস্ক : চলমান বিশ্বকাপ ক্রিকেটে ভারতের বিপক্ষে হারার পর পাকিস্তান ক্রিকেট দলকে কঠোর সমালোচনা সম্মুখীন হতে হচ্ছে পাকিস্তান ক্রিকেট টিমকে। সেই ঝড় আছড়ে পড়েছে অন্য অঙ্গনের তারকাদের মধ্যেও।

ভক্ত ও সমালোচকদের অভিযোগ করছে অধিনায়ক সরফরাজ আহমেদ, শোয়েব মালিক ও তার স্ত্রী টেনিস তারকা সানিয়া মির্জার দিকে। এরইমধ্যে ভাইরাল হয়েছে ম্যাচের আগের রাতের একটি ভিডিও। যেখানে তাদের সঙ্গেই দেখা গেছে ভারতীয় টেনিস তারকা ও শোয়েব-পত্নী সানিয়া মির্জাকেও।

ভারতীয় গণমাধ্যম বলছে, পাকিস্তানি সমর্থকরা হারের জন্য সরাসরি দায়ী করেছেন সানিয়া মির্জাকে। অভিযোগ; তিনিই নাকি পাকিস্তানি ক্রিকেটারদের ওখানে নিয়ে গিয়ে হুঁকো খেতে বাধ্য করেছেন। এর তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন সানিয়া মির্জাও। তিনি সরাসরি টুইটে লিখেছেন, ‘গোপনীয়তা ভঙ্গ করে এই ভিডিও শুট করাটা রীতিমতো অসম্মানজনক ব্যাপার। অনেক বারণ করা সত্ত্বেও এরকম ফালতু জিনিস পোস্ট করা হচ্ছে। আমরা ওখানে ডিনার খাচ্ছিলাম। আর হ্যাঁ, ম্যাচে হারের পরেও আমরা খাবার খেয়ে থাকি। যত্তসব নির্বোধের দল।’

এদিকে এ বিষয়ে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিকের বাদানুবাদের উৎপত্তি ঘটে। বলিউড অঙ্গনেও বেশ পরিচিত মুখ বীণা। ভারতের রিয়্যালিটি শো বিগ বস দ্বারা পরিচিতি লাভ করে বীণা মালিক। বলা বাহুল্য যে পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া।

টুইটারের সেই ভিডিওটি দেখে সানিয়ার ‘মাতৃত্বকে’ প্রশ্নবিদ্ধ করে বীণা লেখেন, ‘সানিয়া, তোমার বাচ্চার জন্য আমি চিন্তিত।’ অবশ্য বীণা পরে ভিডিওটি ডিলিট করে দেন।

গোপনীয়তা রক্ষা না করায় চটেছেন সানিয়া মির্জা। তিনি বলেন, না জানিয়ে ভিডিও করা মানে অসম্মান করা। আর ভিডিওর কোথাও কি তাঁদের সন্তান আছে?

বীণার উদ্দেশ করে সানিয়া লেখেন, তিনি তাঁর সন্তানকে ধোঁয়াচ্ছন্ন জায়গায় নিয়ে যাননি। তা ছাড়া আমি পাকিস্তান ক্রিকেট টিমের ডায়েটিসিয়ান, মা বা অধ্যক্ষ বা শিক্ষক নই যে ওরা কখন ঘুমায়, ওঠে, খায় সেসব জানব, বীণাকে সাফ জবাব সানিয়ার।

আসল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি রেস্তোরাঁয় রয়েছেন সানিয়া ও তাঁর স্বামী শোয়েব। সেখানে রয়েছেন পাকিস্তানি ক্রিকেটার ওয়াহাব রিয়াজ ও ইমাম-উল-হক। অনেক ভক্তই সেই ভিডিও টুইট করেছেন।

নেটিজেনদের অভিযোগ, ভারত-পাকিস্তান ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা আগে রাত ২টার দিকে শোয়েব মালিক ও ক্রিকেটাররা ওই রেস্তোরাঁয় আড্ডা দিয়েছেন। তবে সেই অভিযোগ খারিজ করে দিয়ে শোয়েব বলেছেন, ২০ বছরেরও বেশি সময় দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছি। এটা খুবই দুঃখজনক যে, আমার ব্যক্তিগত জীবন নিয়েও ব্যাখ্যা দিতে হচ্ছে। ওই ভিডিওটি ১৩ জুনের, ১৫ জুনের নয়। সূত্র : হিন্দুস্তান টাইমস

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন