চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করতে চান ক্রিকেটার রুবেল

  

পিএনএস ডেস্ক : গত মার্চে সিঙ্গাপুরের বিখ্যাত মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের ব্রেইন টিউমারের অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের মাধ্যমে টিউমারের পুরো অংশ অপসারণ করা সম্ভব হয়নি, আর তাই নিতে হচ্ছে কেমোথেরাপি ও রেডিওথেরাপির আশ্রয়। অসময়ে ব্রেইন টিউমারের মত জটিল রোগে আক্রান্ত হওয়ার পর থেকেই ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের জীবনের উপর দিয়ে বয়ে যাচ্ছে ঝড়। কেমোথেরাপি নিতে নিতে রুবেলের পরিবার এখন দিশেহারা।

সিঙ্গাপুরের বিখ্যাত মাউন্ট এলিজাবেথ হাসপাতালে এখনো চলছে রুবেলের চিকিৎসা। মূলত ক্যান্সারের চিকিৎসা বলতে পুরোটাই কেমোথেরাপি। এই চিকিৎসা গ্রহণ করতে ইতোমধ্যে খরচ হয়েছে ১ কোটি টাকা। ৫ দফায় কেমোথেরাপি প্রয়োজন এখনো, যার জন্য প্রয়োজন ৫০ লাখ থাকা। এত টাকা খরচ করার সামর্থ্য এখন আর নেই রুবেলের পরিবারের। আর তাই বিক্রি করতে চান নিজের ফ্ল্যাট বাড়িটি, জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একাউন্ট থেকে করা পোস্টে।

রুবেল তার ফেসবুক পোস্টে বলেন, ‘এখন যুদ্ধ করতে হচ্ছে কেমোথেরাপির বিরুদ্ধে। আমার চিকিৎসা বাবদ ইতোমধ্যে প্রায় ১ কোটি টাকা খরচ করে ফেলেছি। ৫ দফায় কেমোথেরাপির জন্য আরও ৫০ লাখ টাকা প্রয়োজন। আমাকে আমার ফ্ল্যাট বাড়িটি বিক্রি করতে হচ্ছে। (১৫৫০ স্কয়ার ফুট)। কেউ কিনতে আগ্রহী হলে আমাকে জানান, আর দোয়া রাখবেন অবশ্যই। শুধু আপনাদের দোয়াই আমাকে এখনো বাঁচিয়ে রেখেছে। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে দেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech