রোডসকে এখনো বাদ দেয়া হয়নি: বিসিবি সভাপতি

  11-07-2019 01:14PM

পিএনএস ডেস্ক :বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে সোমবার (০৮ জুলাই) সম্পর্ক ছিন্ন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এদিন পারস্পরিক সমঝোতার ভিত্তিতে উভয় পক্ষ চুক্তির মেয়াদ আর এগিয়ে না নেয়ার বিষয়ে সম্মত হয়। অভিযোগ আছে, সঠিক সময়ে রোডস দলকে সঠিক সিদ্ধান্ত দিতে পারেন না। এমনকি দলের ম্যাচ পরিকল্পনাতেও তার সম্পৃক্ততা কম। কিন্তু তারপরেও বিশ্বকাপ চলাকালীন চুড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বিসিবি।

বিশ্বকাপে দলের শ্রীহীন পারফরম্যান্সের পর আর নিজের শেষ রক্ষা করতে পারেননি রোডস। বিশ্বমঞ্চের শেষ চার থেকে বাংলাদেশ ছিটকে যাওয়ায় এবং ১০ দলের মধ্যে পয়েন্ট টেবিলের ৮ নম্বর হয়ে দেশে ফেরার পর বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়ে দিয়েছিলেন, ‘কোচ রোডসকে না করে দেয়া হয়েছে।’

কিন্তু বুধবার (১০ জুলাই) লন্ডনে বসে সংসদীয় বিশ্বকাপে খেলতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন ভিন্ন কথা। তিনি যেটা জানিয়েছেন, সেখানে রয়েছে বোর্ড থেকে ঘোষণা দেয়ার সঙ্গে ভিন্নতা।

পাপন বলেন, রোডসকে বাদ দেয়া হয়নি। তার সাথে অনেক কিছু নিয়ে কথা বলছি। আমরা আমাদের চিন্তা-ভাবনা তাকে জানিয়েছি। সে আমাদের ভাবনার সঙ্গে একমত হয়নি। তাই আমরা ধরে নিয়েছি রোডস আর থাকবেন না।

তার দাবি, স্টিভ রোডস বাংলাদেশ দলের কোচ থাকবেন কি থাকবেন না, সেটা তার সিদ্ধান্ত। তিনি বলেন, এখন লাস্ট কল (সিদ্ধান্ত) রোডসের। আমি অপেক্ষায় আছি, হয়তো আজকালের মধ্যেই তার লাস্ট কলটা জানা যাবে। হয়তোবা আজ কিংবা কালও সে তার লাস্ট কল জানিয়ে দিতে পারেন।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন